Advertisement

উদ্দাম যৌনতার আভাস দিয়ে প্রকাশ্যে রিচা চড্ডা অভিনীত ‘শাকিলা’র টিজার

04:04 PM Dec 09, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে দাক্ষিণাত্যের সিনেমা হলে দর্শক সংখ্যা কম হলেই তাঁর স্মরণাপন্ন হতেন সমস্ত প্রযোজক ও ডিস্ট্রিবিউটাররা। সেভেন্টি এমএম স্ক্রিনে তিনি যখন আগুন ঝরাতেন। পিল পিল করে দর্শক আসত লাস্যময়ী শরীরের উদ্দাম যৌনতার টানে। শাকিলা (Shakeela)। দাক্ষিণাত্যের সেই সেক্স সাইরেনের কাহিনিই এবার সিনেমা পর্দায় তুলে ধরেছেন পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ। নাম ভূমিকায় রিচা চড্ডা (Richa Chadha)। প্রকাশ্যে এল ছবির আগাম ঝলক। তাতে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন বলিউড অভিনেত্রী।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: মেহেন্দি-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা, ভাইরাল তাঁর ওয়েট লিফ্টিংয়ের ভিডিও]

দাক্ষিণাত্যের অ্যাডাল্ট ফিল্ম জগতে নয়ের দশকে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন শাকিলা। ১৯৯৫ সালে তাঁর প্রথম সিনেমা মুক্তি পায়। নাম ছিল ‘প্লেগার্লস’। সেই সময় শাকিলার বয়স ছিল মাত্র ১৬। তার পর থেকে প্রায় ২৫০ অ্যাডাল্ট সিনেমায় অভিনয় করেছেন শাকিলা। তাঁর সেই কাহিনি এবার পর্দায় ফুটিয়ে তুলবেন রিচা চড্ডা। তাঁর সঙ্গে থাকছেন পাওয়ার হাউস অ্যাক্টর পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। এই প্রথমবার দক্ষিণী সিনেমার তারকার চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ। ছবিতে নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত তিনি। বড়দিনে এমন একটি সিনেমা দর্শকদের হলমুখো হতে অনুপ্রেরণা জোগাবে বলেই বিশ্বাস তাঁর।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রিচার আগে দক্ষিণী ইন্ডাস্ট্রির অ্যাডাল্ট সিনেমার অভিনেত্রীর কাহিনি পর্দায় তুলে ধরেছিলেম বিদ্যা বালান (Vidya Balan)। ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সিনেমা হিট হওয়ার পাশাপাশি সমালোচকদের প্রশংসা এবং জাতীয় পুরস্কারও পেয়েছিলেন বিদ্যা। অভিনয়ের সেই মাপকাঠিতেই এবার রিচার দক্ষতার তুল্যমূল্য বিচার হবে। তবে নিজের চরিত্র নিয়ে আত্মবিশ্বাসী অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘অন্যের ধর্মে এমন বদল করে দেখাক তো’, রাবণ বিতর্কে সইফকে তোপ মুকেশের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next