shono
Advertisement

‘আদুরে রাজকন্যা সব!’, সংসদের শীতকালীন অধিবেশন বাতিল নিয়ে কটাক্ষ, বিপাকে বিক্রান্ত মেসি

কী এমন লিখেছিলেন অভিনেতা?
Posted: 06:51 PM Dec 17, 2020Updated: 06:51 PM Dec 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগেই ছিল। চলতি সপ্তাহে সরকারিভাবে সংসদের শীতকালীন অধিবেশন বাতিল করার সিদ্ধান্ত কথা জানিয়ে দিয়েছে কেন্দ্র। আর তা নিয়ে মন্তব্য করতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেতা বিক্রান্ত মেসি (Vikrant Massey)। বৃহস্পতিবার সকালে করা টুইটের জন্য বিকেলেই আবার টুইট করে ক্ষমা চাইতে হল তাঁকে। ক্ষমা চাইলেন বটে, তবে নেটদুনিয়ার বিরুদ্ধে ক্ষোভও উগড়ে দিলেন অভিনেতা।

Advertisement

কৃষি আইন নিয়ে উত্তাল বিক্ষোভ (Farmers Protest), সীমান্তে চিনা আগ্রাসন এবং অর্থনীতির মন্দা নিয়ে আলোচনার জন্য সংক্ষিপ্ত শীতকালীন অধিবেশনের দাবিতে কেন্দ্রকে চিঠি দিয়েছিলেন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। জবাবে সোমবার সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী (Pralhad Joshi) জানান, ”দিল্লির মতো এলাকায় নতুন করে করোনা বাড়ছে। আর শীতের এই ক’টা মাস মহামারী মোকাবিলার জন্য খুব গুরুত্বপূর্ণ।” সেই কারণেই শীতকালীন অধিবেশন বাতিলের কথা ঘোষণা করা হয়। এর জেরেই এদিন সকালে কটাক্ষ করে বিক্রান্ত মেসি লেখেন, “আমরা বিশাল ব়্যালি করতে পারি, মহামারীর বাড়বাড়ন্তে বাদল অধিবেশনও করতে পারি। কিন্তু শীতকালীন অধিবেশন নয়…কেন? কারণ, আমরা অতিমারী পরিস্থিতিতে রয়েছি। আদুরে রাজকন্যা সব!”

[আরও পড়ুন: একমাত্র ভারতীয় হিসেবে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের তালিকায় অক্ষয় কুমার]

এরপরই ট্রোলের মুখে পড়তে হয় অভিনেতাকে। অনেকে মহিলার সম্মানহানির অভিযোগও আনেন। ফলস্বরূপ বৃহস্পতিবার বিকেলে ফের টুইট করেন বিক্রান্ত। লেখেন, “সেই মহান মানুষদের প্রতি যাঁদের মনে হয়েছে আমার আগের টুইটের ফলে মহিলাদের সম্মানহানি হয়েছে – আমি ক্ষমাপ্রার্থী। এমন কোনও অভিপ্রায় আমার ছিল না।” এরপরই আবার বিক্রান্ত লেখেন, “আর অবশ্যই ধন্যবাদ আমার এই বিশ্বাসকে আরও পোক্ত করার জন্য যে টুইটার আদতে জঘন্য স্থান, যেখানে কোনও বিষয়ে না জেনেই ভ্রান্ত ধারণা তৈরি করে ফেলা হয়।” উল্লেখ্য অনেকেই মনে করছেন, কৃষি আইন নিয়ে আলোচনা এড়িয়ে যেতেই শীতকালীন অধিবেশন বাতিল করা হয়েছে। ক্ষমা চাওয়ার মোড়কে যেন ফের একবার তার বিরুদ্ধে সোচ্চার হলেন বিক্রান্ত।

[আরও পড়ুন: শীতকালে ছাতা মাথায় কোথায় চললেন মিমি? উত্তর দিতে পারলেই মিলবে পুরস্কার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement