Advertisement

শুটিংয়ে সতর্ক থেকেও শেষরক্ষা হল না, করোনা পজিটিভ আবির চট্টোপাধ্যায়

08:12 PM Dec 20, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহেই শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’। এবার যে শোয়ের সঞ্চালনার দায়িত্ব আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee )। সমস্ত কোভিডবিধি মেনেই শুটিং করছিলেন। কিন্তু মারণ ভাইরাসের কোপ থেকে বাঁচতে পারলেন না। করোনায় আক্রান্ত টলিপাড়ার অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে জানিয়েছেন সেই খবর।

Advertisement

শনিবারই বেশ চনমনে মেজাজে পর্দায় দেখা গিয়েছিল আবিরকে। রিয়ালিটি শোয়ের বিচারক থেকে প্রতিযোগী, সকলের সঙ্গে হাসি-ঠাট্টা করে জমিয়ে রেখেছিলেন অনুষ্ঠান। যদিও সে শুটিং আগেই হয়েছিল। তবে রবিবারই অনুরাগীদের মন খারাপ হওয়ার মতো খবর দিলেন। জানালেন, তাঁর কোভিড (COVID-19) রিপোর্ট পজিটিভ এসেছে। ফেসবুক পোস্টে  অভিনেতা জানিয়েছেন, সমস্ত সতর্কতা অবলম্বন করেই শুটিং হচ্ছিল। তিনি ও তাঁর দল প্রত্যেকেই সব নিয়মকানুন মেনেই কাজ করছিলেন। কিন্তু শেষরক্ষা করা গেল না। কোনও এক ফাঁকতালে শরীরে ছড়াল সংক্রমণ।

[আরও পড়ুন: নতুন ভূমিকায় করিনা, নিজের প্রথম বইয়ে লিখছেন অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি]

আবির আরও জানান, তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তিনি মোটামুটি সুস্থই আছেন। শুধু স্বাদ আর গন্ধটা একেবারেই পাচ্ছে না। আপাতত আইসোলেশনে রয়েছেন অভিনেতা। জানিয়েছেন, শীঘ্রই বাড়ির অন্যান্য সদস্যদেরও করোনা টেস্ট করা হবে। তাঁর প্রার্থনা, তাঁর থেকে যেন কেউ সংক্রমিত না হয়ে থাকেন। একইসঙ্গে যাঁরা সম্প্রতি তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও সবরকম সতর্কতা অবলম্বনের আবেদন জানিয়েছেন আবির।

আবিরের আগেও করোনায় আক্রান্ত হয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা। অপরাজিতা আঢ্য থেকে সুদীপ্তা চক্রবর্তী, প্রত্যেকেই পজিটিভ হয়েছিলেন এবং সুস্থও হয়ে ওঠেন। এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত আবির। অভিনেতার সুস্থতা কামনা করছেন তাঁর অনুরাগীরা। 

[আরও পড়ুন: রিমেকের মোড়ক ছেড়ে টানটান রহস্যে জমজমাট ওয়েব সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’]

Advertisement
Next