shono
Advertisement

তাজমহলের সামনে শাহজাহানের বেশে অক্ষয় কুমার! ভিডিওতে দেখুন অভিনেতার কীর্তি

বলিউডের খিলাড়ি কুমারের সঙ্গে আর কে রয়েছেন সেখানে?
Posted: 05:46 PM Dec 21, 2020Updated: 05:46 PM Dec 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়াশামাখা লখনউয়ের সকাল। মিঠে রোদের প্রশ্রয়ে বেড়েছে তাজমহলের শোভা। তার সামনেই ‘মুঘল এ আজম’-এর স্মৃতি ফেরালেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাও আবার শাহজাহানের মেজাজে। পরনে শাহি পোশাক, হাতে গোলাপ ফুল। তাই পরেই রাজকীয় সৌধের সামনে নেচে উঠলেন বলিউডের খিলাড়ি। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই ভিডিও।

Advertisement

[আরও পড়ুন: ‘রূপ সাগরে’র ভাব তরঙ্গে ভেসে গান গাইলেন ঋতাভরী, প্রকাশ্যে নতুন মিউজিক ভিডিও]

রোম্যান্টিক ড্রামা ‘অতরঙ্গি রে’র (Atrangi Re) শুটিং করতে লখনউয়ে পৌঁছেছেন অক্ষয়। সঙ্গে রয়েছেন পরিচালক আনন্দ এল. রাই (Aanand L. Rai) এবং নায়িকা সারা আলি খান (Sara Ali Khan)। শোনা গিয়েছে ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সারা। রয়েছেন দক্ষিণী তারকা ধনুশও (Dhanush)। রুশো ব্রাদার্সের হলিউড ছবিতে ক্রিস ইভান্স, রায়ান গসলিং, আনা দে আর্মাসের সঙ্গে অভিনয় করবেন ধনুশ। তার আগেই এই ছবির কাজ সম্পূর্ণ করবেন বলে খবর। তার আগে সোমবার তাজমহলের (Taj Mahal) সামনে শুটিং পর্ব সারছেন অক্ষয় ও সারা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে ছবি ও ভিডিও।

অক্ষয়, সারা ও ধনুশ ছাড়াও ‘অতরঙ্গি রে’তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নিমরত কৌর এবং মহম্মদ জিশান আয়ুবকে। ছবির সংগীতের দায়িত্ব সামলাচ্ছেন এ আর রহমান (A. R. Rahman)। গানগুলি লিখছেন ইরশাদ কামিল। শোনা যাচ্ছে, একটি গান নাকি রেকর্ডও করা হয়ে গিয়েছে শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কণ্ঠে। অক্ষয়ের বেশভূষা ও মেজাজ দেখে মনে হচ্ছে, তিনিও গানের কোনও দৃশ্যের শুটিং করছেন। প্রেমের ছবি ‘অতরঙ্গি রে’। তাই আগামী বছরের ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে পরিচালক ও প্রযোজকদের।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, যন্ত্রণা নিয়েই দিলেন শট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement