shono
Advertisement

‘দেবদূত’সোনুকে কুর্নিশ জানিয়ে এবার তৈরি হল মন্দির, অভিনেতার মূর্তিতে পুজো ভক্তদের

কোথায় তৈরি হল সোনু সুদের মন্দির?
Posted: 05:41 PM Dec 21, 2020Updated: 05:41 PM Dec 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের শিশু তাহা। এইটুকু জীবনেই পক্ষাঘাতে অসাড় হাত। অস্ত্রোপচার করা প্রয়োজন। কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসার প্রচুর খরচ। খবর কানে পৌঁছতেই রবিনহুডের ভূমিকায় সোনু সুদ (Sonu Sood)। ৩১ তারিখ অস্ত্রোপচার দিন নিশ্চিত। সোমবার টুইটারে সেকথা জানিয়ে এক্কেবারে শাহরুখ খানের (Shah Rukh Khan) কায়দায় লিখলেন “ম্যায় হু না”।

Advertisement

করোনা (CoronaVirus) কালে এভাবেই বাস্তবের দুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন সোনু। নিজের সম্পত্তি বিকিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্বয়ং মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi) পর্যন্ত তাঁকে সিনেমার সেটে মারার দৃশ্য নিয়ে ঠাট্টার ছলে বলছেন, “তোমাকে আর অ্যাকশন দৃশ্যে মারা যাবে না।” কথাটা কৌতুকের ছলে বলা হলেও অনেকাংশেই সত্যি। সোনুকে ঈশ্বরের সমতূল্য সম্মানই দিয়েছেন সাধারণ মানুষ। অভিনেতাকে সম্মান জানিয়ে এবার মন্দির তৈরি করা হল তেলেঙ্গানার (Telengana) সিদ্দিপেট এলাকার ডুব্বা টান্ডা গ্রামে।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, যন্ত্রণা নিয়েই দিলেন শট]

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের ত্রাতার ভূমিকায় অবতীর্ন হয়েছেন সোনু। পরিযায়ী শ্রমিকদের শুধু ঘরে পৌঁছে দিয়েই ক্ষান্ত হননি, বহু শ্রমিককে কর্ম সংস্থানের সুযোগও করে দিয়েছে। কারও ভাঙা ঘর সারিয়ে দিয়েছেন, কারও পরিবারের সদস্যের চিকিৎসার ভার নিয়েছে, কখনও আবার পড়ুয়াদের পড়াশোনার জন্য ল্যাপটপ বা মোবাইল পাঠিয়ে দিয়েছেন। সোনুর এই কর্মযজ্ঞকে সম্মান জানিয়েই মন্দির তৈরি করেছেন গ্রামবাসীরা। মন্দিরে সোনুর মূর্তিও স্থাপিত করা হয়েছে। উল্লেখ্য, এর আগে বিহারেও সিবান জেলার বাসিন্দারা সোনুর মূর্তি তৈরি করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কলকাতার দুর্গা পূজার (Durga Puja 2020) মণ্ডপেও সোনুর মূর্তি গড়া হয়েছিল থিমের অঙ্গ হিসেবে। তেলেঙ্গানার ছবি শেয়ার করে অভিনেতা কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন “আমি এর যোগ্য নই।” তবে সোনু নিজের যোগ্যতা নিয়ে যাই বলুন না কেন, সাধারণ এই মানুষগুলি তাঁকে কর্মের ভিত্তিতেই দেবত্বের স্থান দিয়েছেন।    

[আরও পড়ুন: ‘রূপ সাগরে’র ভাব তরঙ্গে ভেসে গান গাইলেন ঋতাভরী, প্রকাশ্যে নতুন মিউজিক ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement