Advertisement

নতুন বছরে রাম গোপাল বর্মার হরর থ্রিলারে মিঠুন, প্রকাশ্যে ‘12 o Clock’ ছবির ফার্স্ট লুক

04:13 PM Dec 23, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের দ্বিতীয় শুক্রবারই বড়পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শোনা গিয়েছে, রাম গোপাল বর্মার পরিচালনায় ‘১২ ও ক্লক’ (12 o Clock) ছবিতে মনোবিদের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মঙ্গলবারই প্রকাশ্যে এল সাইকোলজিক্যাল হরর ফিল্মের ফার্স্ট লুক। টুইটারে পোস্টারটি শেয়ার করেছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। ক্যাপশনে জানিয়েছেন, মিঠুনের পাশাপাশি ছবিতে দেখা যাবে মানব কউল, মকরন্দ দেশপাণ্ডে, আশিস বিদ্যার্থী, আলি আসগর, ফ্লোরা সাইনির মতো তারকাদের। ৮ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে’, ইনস্টাগ্রাম বিবৃতি দিয়ে জানালেন সুজান খান]

গত বছর পরিচালক রাম গোপাল বর্মার (RGV) জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। সেই সময়ই দু’জনের একসঙ্গে কাজ করার গুঞ্জন রটেছিল। সেই গুজব নস্যাৎ করে রাম গোপাল জানিয়েছিলেন, তিনি অভিষেক বচ্চনের সঙ্গে ‘সরকার’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি নিয়ে কথা বলছেন। সেই ছবির এখনও কোনও খবর নেই, তবে ২০১৯ সালের এপ্রিল নাগাদ ‘১২ ও ক্লক’ ছবির শুটিং শুরু করেছিলেন রাম গোপাল। প্রথমে ছবির নাম ছির ‘গেহের’। পরে তা পালটানো হয়। উল্লেখ্য, একই নামে ১৯৫৮ সালে একটি রহস্য গল্প নিয়ে তৈরি সিনেমা মুক্তি পেয়েছিল। প্রমোদ চক্রবর্তীর পরিচালনায় সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুরু দত্ত ও ওয়াহিদা রহমান।

Advertising
Advertising

বর্তমানে বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর পরিচালনায় ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবির শুটিং করছেন মিঠুন। কিছুদিন আগেই শুটিংয়ের সেটে অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলার কিংবদন্তি। যন্ত্রণা নিয়েই শট দিয়েছিলেন। এখন সুস্থ আছেন বলেই খবর। সিনেমার পাশাপাশি বাংলা টেলিভিশনেও মহাগুরু হিসেবে ফিরছেন মিঠুন। স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর (Dance Dance Junior Season 2) নতুন মরশুমে তার সঙ্গে দেখা যাবে সুপারস্টার দেব (Dev) এবং টেলিভিশন ক্যুইন মনামি ঘোষকে (Monami Ghosh)। ১৬ ডিসেম্বর প্রকাশ্যে এসেছে প্রোমো।

[আরও পড়ুন: চিকিৎসার গাফিলতিতেই প্রাণ হারালেন জগন্নাথ গুহ! হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ]

Advertisement
Next