Advertisement

মিলছে না ফেরার অনুমতি! নয়া করোনার আতঙ্কের মধ্যেই লন্ডনে আটকে প্রিয়াঙ্কা-আফতাব

05:23 PM Dec 24, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে নতুনভাবে জীবন শুরুর প্রতীক্ষায় দিন গুনছে গোটা বিশ্ব। কিন্তু এর মধ্যেই ফের চরিত্র পালটে নতুন করে থাবা বসাতে শুরু করেছে করোনা (CoronaVirus)। নয়া করোনা ভাইরাসের স্ট্রেনের আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা ব্রিটেনে (UK)। আর তাতে বিপাকে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), আফতাব শিবদাসানির (Aftab Shivdasani) মতো ভারতীয় তারকারা। লকডাউনে লন্ডনে আটকে পড়েছেন দুই তারকা। এদিকে লন্ডনে শুটিং করতে যাওয়ার কথা ছিল নীনা গুপ্তা (Neena Gupta) এবং কল্কি কোয়েচলিনের (Kalki Koechlin) । সেই পরিকল্পনাও বাতিল হয়েছে বলে খবর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রায় একমাস ধরে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন হলিউড ছবি ‘টেক্সট ফর ইউ’র (Text For You) শুটিং করছিলেন তিনি। শোনা গিয়েছে, নয়া করোনা ভাইরাসের স্ট্রেনের কারণে শুটিং তো বন্ধ হয়েই গিয়েছে, কলাকুশলী সমেত লন্ডনে আটকে পড়েছেন প্রিয়াঙ্কা। ছবির প্রযোজকরা আপ্রাণ চেষ্টা করছেন যাতে আমেরিকায় ফেরার বিশেষ অনুমতি পাওয়া যায়।

[আরও পড়ুন: কলেজের মিষ্টি প্রেমের নতুন গল্প শোনাবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবি ‘প্রেম-টেম’, প্রকাশ্যে ট্রেলার]

অন্যদিকে, লন্ডনে পরিবার নিয়ে বেড়াতে গিয়েছিলেন আফতাব শিবদাসানি। ফেরার পরিকল্পনা তাঁকে বাতিল করতে হয়েছে। শিশু সন্তান ছোট। তাই ঘরের বাইরে বিশেষ প্রয়োজন না হলে বের হচ্ছেন না। এবার তাই বিদেশেই বড়দিন ও নতুন বছর কাটাতে হবে অভিনেতাকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানুয়ারির প্রথম সপ্তাহেই নীনা গুপ্তা ও কল্কি কোয়েচলিন অভিনীত ‘গোল্ডফিশ’ (Goldfish) ছবিটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সেই পরিকল্পনাও ভেস্তে গিয়েছে। কবে পরিস্থিতি স্বাভাবিক হবে, কবে ছবির শুটিং শুরু হতে পারবে তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। তেমন হলে লোকেশনও পালটে ফেলা হতে পারে বলে খবর।

[আরও পড়ুন: আলিয়ার সঙ্গে কবে সাত পাকে বাঁধা পড়ছেন? জানালেন রণবীর কাপুর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next