shono
Advertisement

OMG! এমনটাও সম্ভব! বরুণ–সারার ‘‌কুলি নং ১’ ছবির ট্রেনের দৃশ্য দেখে হেসে খুন নেটিজেনরা

দেখেছেন দৃশ্যটি?‌
Posted: 09:01 PM Dec 26, 2020Updated: 09:27 PM Dec 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হলিউড হোক কিংবা বলিউড (Bollywood), চিত্রনাট্যের তাগিদে অনেক সময়ই সিনেমায় অতিমানবীয় দৃশ্য থাকে। বিজ্ঞানের নজরে দেখলে যা ঘটা অসম্ভব। পরবর্তীতে সেই দৃশ্যই কিন্তু আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়। ঠিক যেমনটা হয়েছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan) সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘‌কুলি নং ওয়ান’‌ (Coolie No. 1)–এর ক্ষেত্রে। সিনেমার একটি দৃশ্য এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। ইতিমধ্যে যা নিয়ে তৈরি হয়েছে একাধিক মিমও।

Advertisement

শুক্রবার OTT প্ল্যাটফর্ম আমাজনে মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান-সারা আলি খানের (Sara Ali Khan) ‘কুলি নম্বর ১’। কিন্তু মুক্তির পরেই কমেডি ঘরানার এই ছবির একটি ছোট্ট দৃশ্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রেললাইনে বসে থাকা এক খুদেকে বাঁচাতে চলন্ত ট্রেনের ওপর লাফ দিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। এমনকী তার আগে ট্রেনের কোচের উপর দিয়ে ট্রেনটির থেকেও দ্রুত ছুটছেন। এরপরই ট্রেনের সামনে লাফ দিয়ে লাইনে নেমে বাচ্চাটিকে বাঁচান বরুণ। আর এই দৃশ্যটি নিয়েই নেটিজেনদের আপত্তি। কেউ লেখেন, ‘‌‘‌এখানে তো বিজ্ঞানকেই অগ্রাহ্য করা হয়েছে।’‌’‌ কেউ আবার প্রশ্ন তোলেন, ‘‌‘‌বরুণ ট্রেনের সামনে লাফ দিয়ে বাচ্চাটিকে বাঁচাতে যতক্ষণ সময় নিলেন, তা বাস্তবে কখনই পাওয়া যাবে না।’‌’‌

 

[আরও পড়ুন:‌ রাজনৈতিক ঈর্ষাতেই কলকাতার সিনেমা হলে মুক্তি পাচ্ছে না বাঘিনী! মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ‘মমতা’]

প্রসঙ্গত, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘‌‘‌কুলি নং ওয়ান’‌’ সিনেমার নির্দেশনা করেছিলেন ডেভিড ধাওয়ান। সেখান প্রধান দুই চরিত্রে ছিলেন গোবিন্দা এবং করিশমা কাপুর। ২৫ বছর পর আবার এই ফিল্মের রিমেক তৈরি করলেন তিনি। এবার মুখ্য চরিত্রে নিজের ছেলে বরুণ ও সইফ কন্যা সারা। ছবিতে বরুণ–সারার পাশাপাশি রয়েছে রাজপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি-সহ অন্যান্যরা। কিন্তু ছবিটি মুক্তি পেতেই ট্রোলের শিকার হল।

[আরও পড়ুন:‌ ‘টুম্পা’র ভাইরাল সাম্রাজ্যকে টক্কর দিতে চলেছে ‘পুটকি ভাই’, দেখেছেন নতুন এই ভিডিও?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement