shono
Advertisement

হিমাচল প্রদেশে বরফের মাঝে ‘সোয়্যাগ’ দেখালেন অঙ্কুশ, ঐন্দ্রিলাকে তুলে নিলেন কোলে

দেখুন টলিপাড়ার তারকা যুগলের কাণ্ড!
Posted: 06:03 PM Dec 29, 2020Updated: 06:03 PM Dec 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে হাতে একগুচ্ছ সিনেমা। তার উপরে আবার ব্যক্তিগত জীবনে প্রেমিকা ঐন্দ্রিলার (Oindrila Sen) সঙ্গেও সাত পাকে ধরা দেওয়ার ইঙ্গিত দিয়ে রেখেছেন। নতুন বাড়ি কিনেছেন, গাড়িও কিনেছেন। এবার ঐন্দ্রিলা-সহ বন্ধুবান্ধবদের নিয়ে হিমাচল প্রদেশে (Himachal Pradesh) পাড়ি দিয়েছেন অঙ্কুশ। বরফের মাঝে চুটিয়ে ‘উই টাইম’ উপভোগ করছেন টলিপাড়ার তারকা যুগল। শেয়ার করে চলেছেন একের পর এক ছবি ও ভিডিও।

Advertisement

সোমবার সিমলার সাদা বরফ থেকে উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা। নিজ নিজ মোবাইল থেকে লাইভ করেছিলেন দু’জনে। তার মাঝেই চলছিল বরফ ছোড়াছুড়ির পালা। মঙ্গলবার সুপ্রভাত জানান বরফের মাঝে আরও একটি মুহূর্ত শেয়ার করে। যেখানে প্রেমিকাকে কোলে তুলে নিয়েছেন টলিউডের হার্টথ্রব।

[আরও পড়ুন: বছরের সবচেয়ে খারাপ ছবি ‘কুলি নম্বর ১’! IMDB রেটিংয়ে কত নম্বর পেল জানেন?]

এরপরই নিজের ‘সোয়্যাগ’ ভিডিওটি আপলোড করেন। টাইগার শ্রফ অভিনীত ‘বাগী ৩’ সিনেমার গানের সুরে বরফে ভেজা রাস্তার উপর দিয়ে হেঁটে আসেন অঙ্কুশ। ক্যাপশনে তারকা লেখেন, “শুধুমাত্র বেড়ানোর সোয়্যাগ… তেমন সিরিয়াস কিছু নয়।”।

নতুন বছরে মুক্তির অপেক্ষায় অঙ্কুশের ‘ম্যাজিক’ (Magic)। সেখানে আবার প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে প্রথমবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করেছেন। আরও কিছু ছবি রয়েছে তারকার আগামীর তালিকায়। নুসরত ফারিয়ার সঙ্গে ‘ভয়’, দর্শনা বণিকের সঙ্গে ‘মৃগয়া’, ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে ‘এফ আই আর’। শুভশ্রীর সঙ্গেও একটি সুপার ন্যাচারাল থ্রিলারে অভিনয়ের কথা শোনা গিয়েছে। পাশাপাশি নাকি পরিচালক পাভেলের সিনেমায় মনোবিদের চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। তার আগে চুটিয়ে ঘোরার আনন্দ উপভোগ করে নিচ্ছেন প্রিয় মানুষদের সঙ্গে।

[আরও পড়ুন: রক্তাক্ত ‘বিগ বস ১৪’! রাখি সাওয়ান্তের নাক ফাটালেন অভিনেত্রী জাসমিন ভাসিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement