shono
Advertisement

বদলাতে চান বাসস্থান, ভাই সৌভিককে নিয়ে নতুন বাড়ির খোঁজ শুরু রিয়া চক্রবর্তীর

সুশান্ত মামলায় মাদক যোগের অভিযোগে গ্রেপ্তারির পর দু’জনেই শর্তসাপেক্ষে জামিন পান।
Posted: 12:09 PM Jan 04, 2021Updated: 12:09 PM Jan 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের অক্টোবর মাসে জামিন পাওয়ার পর নতুন বছরে প্রথমবার বাড়ির বাইরে দেখা গেল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। সঙ্গে ছিলেন ভাই সৌভিক চক্রবর্তীও (Showik Chakraborty)। তিনি জামিন পেয়েছিলেন গ্রেপ্তারির প্রায় তিন মাস পর। শোনা গিয়েছে, থাকার জন্য নতুন বাড়ির খোঁজ করছেন ভাই-বোন। আর সেই সন্ধানেই বেরিয়েছিলেন তাঁরা।

Advertisement

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তা নিয়ে এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (CBI)। তদন্তের গতিপ্রকৃতি নিয়ে কেন এখনও বিস্তারিত কিছু জানানো হল না? তা নিয়ে কিছুদিন আগেই সিবিআইয়ের সমালোচনা করেছিলেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে। সুশান্ত কাণ্ডে রিয়াকে টার্গেট করা হয়েছে বলেও অভিযোগ করেছিলেন তিনি। বছরের শুরুতেই আবার মুম্বই পুলিশের (Mumbai Police) কমিশনার পরমবীর সিং দাবি করেন, শেষ পর্যন্ত তাঁদের পথেই হাঁটবে সিবিআই। প্রমাণিত হবে, প্রয়াত বলিউড অভিনেতার মৃত্যুর তদন্তে তাঁদের তরফে কোনও গাফিলতি ছিল না।

[আরও পড়ুন: পড়ুয়াদের CAA বিরোধী আন্দোলনকে‌ সমর্থন করায় দীপিকা-স্বরাকে ‘‌সন্ত্রাসবাদী’ আখ্যা কঙ্গনার]

রিয়া ও তাঁর ভাই সৌভিককে মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ২৮ দিনের মাথায় জামিন পেয়েছিলেন অভিনেত্রী। কিছুদিন আগে রিয়ার বন্ধু তথা ‘চেহরে’ সিনেমার পরিচালক রুমি জাফরি জানিয়েছিলেন, জেলে থাকার পর মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন রিয়া। তবে নতুন বছরেই তিনি আবার অভিনয় জগতে ফিরবেন বলে দাবি করেছিলেন রুমি। জানিয়েছিলেন, রিয়া ও তাঁর পরিবার নতুনভাবে জীবন শুরু করতে চাইছে। সেই কারণেই বোধ হয় নতুন ঠিকানার খোঁজ করছেন অভিনেত্রী। মুখে কিছু না বললেও পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছে গোলাপি টি-শার্টের বার্তা। যাতে লেখা ‘লভ ইজ পাওয়ার’ অর্থাৎ ভালবাসাই শক্তি।

[আরও পড়ুন: নতুন বছরে শ্রাবন্তীর পরিবারে চমক, ইনস্টাগ্রামে প্রেমিকার ছবি শেয়ার করলেন ছেলে অভিমন্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement