shono
Advertisement

OMG! বলিউডে কেরিয়ার শুরুর ২ বছরের মধ্যেই ৩৯ কোটি টাকার ফ্ল্যাট কিনলেন জাহ্নবী!

আলাদা থাকার তাগিদেই বিলাসবহুল ফ্ল্যাট? নাকি নতুন প্রেম?
Posted: 01:00 PM Jan 05, 2021Updated: 01:00 PM Jan 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’ (Dhadak)। সেই হিসেবে বলিউড কেরিয়ারের এখনও দুই বছরও পূর্ণ হয়নি। এর মধ্যেই মুম্বইয়ের অভিজাত এলাকায় ৩৯ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনে ফেললেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর।

Advertisement

নেটদুনিয়ায় জাহ্নবীর মুক্তি পাওয়া সিনেমার তালিকায় ‘ধড়ক’ ছাড়াও রয়েছে ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’। এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। যা পরিচালনা করেছিলেন জোয়া আখতার। আর ইরফান খান অভিনীত ‘অংগ্রেজি মিডিয়াম’ সিনেমায় ক্যামিও চরিত্রে সামান্য সময়ের জন্য ক্যামেরার সামনে এসেছিলেন। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি আফজানা’ এবং ‘দোস্তানা ২’। ‘রুহি আফজানা’য় রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জাহ্নবী। আর ‘দোস্তানা ২’ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কার্তিক আরিয়ান।

[আরও পড়ুন: বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইন নিয়মভঙ্গ, আরবাজ ও সোহেল খানের বিরুদ্ধে দায়ের FIR]

সূত্রের খবর, জাহ্নবীর নতুন ফ্ল্যাটটি বেশ বড়। জুহুর অভিজাত আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলা মিলিয়ে ৩,৪৫৬ স্কয়্যার ফুট। গত বছরের শেষেই ফ্ল্যাটটি পছন্দ করে ফেলেছিলেন জাহ্নবী। ৭ ডিসেম্বর চুক্তি সই হয়ে যায়। ফ্ল্যাটের জন্য নাকি ৭৮ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটিও দিয়েছেন শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা। নিজের রোজগারের টাকা দিয়েই নাকি এই ফ্ল্যাট কিনেছেন ২৩ বছরের অভিনেত্রী। গত বছর নতুন ফ্ল্যাট কিনেছেন হৃতিক রোশন (Hrithik Roshan) ও আলিয়া ভাটের (Alia Bhatt) মতো তারকাও। আলিয়া ফ্ল্যাট কিনেছিলেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে থাকার জন্য। জাহ্নবীর ক্ষেত্রেও কি তাই? উল্লেখ্য, ‘দোস্তানা ২’র সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সঙ্গে নাকি সখ্য সম্পর্ক জাহ্নবীর। দু’জনকে একসঙ্গে গোয়া যেতেও দেখা গিয়েছে। তারপর থেকেই গুঞ্জন আরও জোরদার হয়েছে।

[আরও পড়ুন: কৃষক আন্দোলন এবার রুপোলি পর্দায়! মুখ্য ভূমিকায় ‘মসিহা’ সোনু সুদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement