shono
Advertisement

ক্যামেরার সামনে নগ্ন হয়ে পোজ দিলেন শাহিদের সহ-অভিনেত্রী, নেটদুনিয়ায় ছবি ভাইরাল

মনে আছে এই অভিনেত্রীকে? কোন সিনেমায় দেখেছেন বলুন তো!
Posted: 06:22 PM Jan 05, 2021Updated: 06:22 PM Jan 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুষ্পাকে মনে আছে? আরে ‘কবীর সিং’য়ে সেই পরিচারিকা। যার ভিডিও এখনও নেটদুনিয়ায় খুঁজলে সহজেই মিলবে। গ্লাস ভাঙার পরই যার পিছনে ক্ষুধার্ত বাঘের মতো ছুট্টে গিয়েছিল শাহিদ কাপুরের (Shahid Kapoor) চরিত্র। আর ম্যারাথন রানারের থেকেও বেশি গতিতে দৌড়ে পালিয়েছিল পুষ্পা। আর এহেন পুষ্পাকে পর্দায় জীবন্ত করে তুলেছিলেন অভিনেত্রী বনিতা খারাত (Vanita Kharat)। নেটদুনিয়ার ভাইরাল হয়েছিল ছবির সেই দৃশ্য। এবার নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে ভারচুয়াল জগৎ তোলপাড় করলেন শাহিদের সহ-অভিনেত্রী।

Advertisement

মারাঠি সিনেমার চেনা মুখ বনিতা। জনপ্রিয় ‘ভিকি ভেলিঙ্গকার’ ছবিতে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল। হিন্দি সিনেমার দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘কবীর সিং’ ছবিতে পুষ্পার চরিত্রে অভিনয় করে। সামান্য কিছু সময় ক্যামেরার সামনে থেকেই নিজের জাত চিনিয়েছিলেন। নতুন বছরের একটি ক্যালেন্ডার শুটের জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিটিই নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে শেয়ার করেছেন।

[আরও পড়ুন: OMG! বলিউডে কেরিয়ার শুরুর ২ বছরের মধ্যেই ৩৯ কোটি টাকার ফ্ল্যাট কিনলেন জাহ্নবী!]

ছবিতে বনিতার গোপনাঙ্গ শুধুমাত্র একটি ঘুড়ি দিয়ে ঢাকা। কেন এমন ফটোশুট করলেন অভিনেত্রী? ক্যাপশনে জানিয়েছেন তাঁর কারণ। লিখেছেন, “নিজের প্রতিভা, প্যাশন, আত্মবিশ্বাস এবং নিজের শরীর নিয়ে আমি গর্বিত। কারণ এটাই আমি।” বনিতার এই ছবিটি তুলেছেন তেজস নেরুরকর। দু’জনে মিলে ‘বডি পজিটিভিটি’ নিয়ে বার্তা দিতে চেয়েছেন। শরীর নিয়ে প্রথাগত সামাজিক সংস্কার এবং তথাকথিত সৌন্দর্যের সংজ্ঞাকে চ্যালেঞ্জ জানিয়েছেন। পাশাপাশি নিজের শরীরকে নিজের মতো করে ভালবাসতে শিখিয়েছেন বনিতা। অভিনেত্রীর এই ছবির প্রশংসা অনেকেই করেছেন। তাঁর উদ্যোগকেও স্বাগত জানিয়েছেন নেটিজেনরা।   

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর হাত ধরে ছোটপর্দায় কামব্যাক করছেন লাবণী সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement