‘খুন’ই হয়েছিলেন সুশান্ত! অভিনেতার জন্মদিনে ফের বিস্ফোরক দাবি কঙ্গনার

12:35 PM Jan 21, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কআবারও বিস্ফোরক মেজাজে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ৩৫তম জন্মদিনে আবারও তিনি দাবি করলেন বলিউডের স্বজনপোষণেই কার্যত ‘খুন’ হতে হয়েছে বলিউড তারকাকে। তাঁর অভিযোগের আঙুল মূলত তিনজনের দিকে- আদিত্য চোপড়া (Aditya Chopra), করণ জোহর (Karan Johar) ও মুকেশ ভাট (Mahesh Bhatt)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আজ সকালে করা টুইটে এভাবেই স্বমহিমায় দেখা গেল ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-কে। তাঁর দাবি, ”আগেও বলেছি। কিন্তু সেটা যথেষ্ট হয়নি।” এই বলে তিনি ‘সুশান্ত হত্যার ক্রনোলজি’ তুলে ধরেন সকলের সামনে। তাঁর মতে, নিজেই নিজের জন্য সাফল্যের সিঁড়ি তৈরি করা সুশান্ত আদিত্য চোপড়াদের তৈরি ‘শয়তানি পুঁজিবাদি’ চুক্তি মেনে চলতে রাজি হননি। এরপরই স্বজনপোষণে মগ্ন করণ জোহরের সঙ্গে আদিত্য চোপড়া সুশান্তের বিরুদ্ধে জোট বাঁধেন। ধোনির বায়োপিকের সাফল্যের পরে করণ সুশান্তকে নিয়ে নতুন ছবির কথা বলেও শেষে পিছিয়ে আসেন। সেই ঘটনায় মন ভেঙে গিয়েছিল সুশান্তের। এর মধ্যেই মাফিয়াদের সাহায্যে সুশান্তের নামে নানা কুৎসিত প্রচার করা শুরু হয়। তাঁর বিরুদ্ধে ধর্ষণ কিংবা মাদক নেওয়ার অভিযোগ তোলা হতে থাকে। কঙ্গনার দাবি, এরপরই সুশান্তের জীবনে প্রবেশ করেন মহেশ ভাট। সুশান্তের যাতে পরভিন বাবির মতো দশা হয়, তা নিশ্চিত করতেই তাঁকে উসকানি দেওয়া শুরু করেন তারকা পরিচালক। এপ্রসঙ্গে কঙ্গনার তোপ, ”ভাট সাহেব, যদি সকলেই পরভিন বাবির পথে হাঁটেন, তাহলে আপনার মেয়ে শাহিনের কী হবে? সে তো ডিপ্রেশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।”

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘বেঁচে থাকাই দুষ্কর করে দেব’, টুইটারে সাময়িক নিষেধাজ্ঞার প্রতিবাদে ফুঁসে উঠলেন কঙ্গনা]

এমন বিস্ফোরক অভিযোগ করার পাশাপাশি দিনটিকে ‘জীবনের উদযাপন’ হিসেবে পালন করতে তিনি পরামর্শ দেন সকলকে। মাদক কখনও জীবনের সমস্যার সমাধান হতে পারে না, সেকথাও মনে করিয়ে দেন সকলকে। সুশান্তের জন্মদিনে বলিউডের অন্য সেলেব্রিটিদের অভিযুক্ত করার জন্য অনেকেই ট্রোল করেছেন তাঁকে। তাঁদের মতে, আজকের দিনটা এই ধরনের বিতর্কের দিন নয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিকে জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় কঙ্গনাকে সমন পাঠিয়েছেন মুম্বই পুলিশ। আগামীকাল তাঁকে পুলিশের সামনে হাজিরা দিতে বলা হয়েছে। সেপ্রসঙ্গে ফুঁসে উঠে কঙ্গনার টুইট, ”এসো সব হায়নারা একসঙ্গে এসো। আমাকে জেলে ভরো, অত্যাচার করো। আমার বিরুদ্ধে ৫০০ মামলার দেওয়াল তুলে দাও। মৃত্যুর পরেও আমার ছাই বলবে, আমি তোমাদের তো হায়নাদের ছাড়ব না।”

[আরও পড়ুন: ফেসবুকে শ্রীলেখা মিত্রকে ‘চাটনি’ করে দেওয়ার হুমকি, নিগ্রহের বিরুদ্ধে সোচ্চার অভিনেত্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next