shono
Advertisement

ওয়েব প্ল্যাটফর্মে পা রাখছেন শিলাদিত্য মৌলিক, সঙ্গে শ্রীলেখা-সাহেব, প্রকাশ্যে টিজার পোস্টার

দেখুন ছবি।
Posted: 07:53 PM Jan 22, 2021Updated: 07:53 PM Jan 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব দুনিয়ার ডেবিউ করতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক ( Shieladitya Moulik)। ক্রাইম থ্রিলারের মাধ্যমে সাজিয়েছেন নিজের প্রথম ওয়েব অরিজিন্যাল ‘দ্য ইনসাইড জব’ (The Inside Job)। আর তাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee), প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রেমো। টিজার পোস্টার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন শ্রীলেখা।

Advertisement

‘সোয়েটার’ ছবিতে সম্পর্কের গল্প বলেছিলেন পরিচালক শিলাদিত্য। তবে হিন্দি শর্ট ফিল্ম ‘স্বাদ অনুসার’ থেকে থ্রিলার ঘরানায় প্রবেশ করেছেন। সেখানে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, কান সিং সোধা ও অনুরাধা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: গোমাংস বিতর্কে ফের সরব অভিনেতা তথাগত, বেদ-বিবেকানন্দের প্রসঙ্গ টেনে কট্টরপন্থীদের কটাক্ষ]

এবার সাইবার ক্রাইমের প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন পরিচালক শিলাদিত্য। ৩০ মিনিটের এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সাহেব চট্টোপাধ্যায়। শ্রীলেখা মিত্র অভিনয় করেছেন সাইবার ক্রাইমের শিকার হওয়া চরিত্রের মায়ের ভূমিকায়। প্রিয়াঙ্কাকে দেখা যাবে হ্যাকারের চরিত্রে। শুটিংয়ের ছবিও নিজের ফেসবুক প্রোফাইলে আপলোড করেছেন পরিচালক।

সংবাদ প্রতিদিনকে ফোনে পরিচালক জানান, ছবির লুক অ্যান্ড ফিল একেবারেই আলাদা। যা বংলার দর্শকদের ভাল লাগবে। প্রথমবার ওয়েব দুনিয়ার জন্য এমন কিছুই তিনি করতে চাইছিলেন। কিছুটা পুলিশ ফাইলসের মতো ট্রিটমেন্ট দিয়েছেন ওয়েব অরিজিন্যালে, যাতে অন্যরকম কিছু উপভোগ করতে পারেন দর্শকরা। ক্যামেরার নেপথ্যে থেকে পুরো বিষয়টি সাজাতে সাহায্য করেছেন সিনেম্যাটোগ্রাফার সৌভিক বসু। ফেব্রুয়ারি মাসেই প্রকাশ্যে আসবে ৩০ মিনিটের এই ছবিটি। ১৪ ফেব্রুয়ারি লঞ্চ করছে নতুন OTT প্ল্যাটফর্ম বিগ ব্যাং। সেখানেই দেখা যাবে ‘দ্য ইনসাইড জব’।

[আরও পড়ুন: ‘শাখা, পলা, সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না’, বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক ত্বরিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement