shono
Advertisement

বিয়ের পরই স্ত্রীর সুরক্ষায় সচেতন বরুণ, সাবধান করলেন পাপারাজ্জিদের, দেখুন ভিডিও

ছোটবেলার বান্ধবীর সঙ্গে রবিবার সাত পাকে বাঁধা পড়েছেন 'বলিউডের বদ্রিনাথ'।
Posted: 12:32 PM Jan 25, 2021Updated: 12:32 PM Jan 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই সাত পাকে ধরা দিলেন বলিউডের ‘বদ্রিনাথ’। এক্কেবারে বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং। আলিবাগের ‘দ্য ম্যানসন হাউস’-এ স্কুল জীবনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে (Natasha Dalal) গাঁটছড়া বাঁধলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। করোনা পরিস্থিতির (Corona Virus) জেরে মাত্র ৫০ জন অতিথি ছিলেন আমন্ত্রিত। তাতে বরুণের মেন্টর করণ জোহর (Karan Johar) ছাড়াও ছিলেন ছিলেন মণীশ মালহোত্রা, কুণাল কোহলির মতো তারকারা। বিয়ের আগে থেকেই ‘দ্য ম্যানসন হাউস’-এ ছিল নিশ্ছিদ্র নিরাপত্তা। বিয়ের পরে অবশ্য সাংবাদিকদের নিরাশ করেননি বরুণ। নববধূ নাতাশাকে নিয়ে হাজির হন সকলের সামনে। নাতাশাকে দেখেই ‘ভাবিজি’ বলে চিৎকার করে ডাকতে থাকেন উপস্থিত সাংবাদিকরা। তখনই রীতিমত ‘প্রোটেক্টিভ হাজব্যান্ড’ হয়ে ওঠেন বরুণ। হাত তুলে সাংবাদিকদের শান্ত করে হিন্দিতে বলেন, “আস্তে, ও ভয় পেয়ে যাবে তো!” নবদম্পতির এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া।

Advertisement

[আরও পড়ুন: ফিল্ম রিভিউ: সত্যিই বাংলা সিনেমার বড় দুঃ’সময়’]

শোনা গিয়েছে, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার পরিকল্পনা ছিল বরুণের। কিন্তু করোনার (Corona Virus) কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং করতে গিয়ে নিজেই করোনায় (COVID-19) আক্রান্ত হন বরুণ। করোনা মুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দিয়েছিলেন।

বিয়েতে যেতে না পারলেও বরুণ-নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, পরিণীতি চোপড়া, ক্যাটরিনা কাইফ, প্রীতি জিন্টা, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা। ভাইরাল হয়েছে বরুণ-নাতাশার ছোটবেলার একটি ছবিও।

[আরও পড়ুন: এক ফ্রেমে যশ-রোশনের ছবি ভাইরাল, বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement