shono
Advertisement

ফ্ল্যাটে বিক্রমের হাত ধরে নাচ ঐন্দ্রিলার, উদ্দাম পার্টির ভিডিও পোস্ট করলেন অঙ্কুশই

আর কে কে ছিলেন পার্টিতে?
Posted: 05:11 PM Jan 25, 2021Updated: 05:11 PM Jan 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতের আবহে চুটিয়ে পার্টি করছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ফ্ল্যাটের অন্দরে দুই তারকার উল্লাসের সঙ্গী প্রিয় বন্ধুরা। যাঁদের মধ্যে আবার রয়েছেন ‘ম্যাজিক’ সিনেমার পরিচালক বাবা যাদব (Baba Yadav), গায়ক অনীক ধর (Aneek Dhar) এবং ঐন্দ্রিলা-অঙ্কুশের প্রিয় বন্ধু বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিওটি পোস্ট করেছেন অঙ্কুশ (Ankush Hazra)। তিনিই ছিলেন মোবাইল ক্যামেরার নেপথ্যে ফ্ল্যাটটি কার? তা ভিডিও দেখে বোঝার উপায় নেই। তবে তাতে চুটিয়ে পার্টি করেছেন টলিপাড়ার তারকারা। বিশেষ করে ঐন্দ্রিলা। কখনও মাইক নিয়ে গাইতে দেখা গিয়েছে তাঁকে, কখনও আবার অনীকের গানের ছন্দে নাচতে শুরু করে দেন। এরই মাঝে লাল টি-শার্ট পরে বিক্রমের আগমন হয়। তাঁকে হাত ধরে টানতে টানতে ফ্ল্যাটের ভিতরে নিয়ে আসেন ঐন্দ্রিলা।

 

১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে তারকা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। তার আগে টেলিভিশন তারকা নীল ও তৃণাকে আইবুড়ো ভাতও খাইছিলেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। রিল ও রিয়াল, দুই জীবনই বেশ উপভোগ করছেন টলিউডের তারকা যুগল। সেই সব মুহূর্ত এভাবেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।

[আরও পড়ুন: বিয়ের পরই স্ত্রীর সুরক্ষায় সচেতন বরুণ, সাবধান করলেন পাপারাজ্জিদের, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement