shono
Advertisement

খসে পড়ুক আঁচল! প্রিয় ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে বিন্দাস নাচ স্বস্তিকার, দেখুন ভিডিও

মেয়ে অন্বেষার জন্মদিনে ছাদেই জমে উঠেছিল আসর।
Posted: 11:14 AM Jan 27, 2021Updated: 01:20 PM Jan 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপরে মুক্ত আকাশ। তারই নিচে নিয়নের আলোয় সাজানো ছাদ। এমন পরিবেশে যদি প্রিয় গানটি বেজে ওঠে। কেই বা বসে থাকতে পারে? স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অন্তত পারেন না। খসে পড়ুক আঁচল। “টিপ টিপ বরসা পানি”র ছন্দে অঙ্গ দুলিয়ে নাচ তো করতেই হবে! মেয়ের জন্মদিনের পার্টিতে এভাবেই চুটিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী। তাঁরই কিছু মূহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Advertisement

মায়ের আদর্শেই বড় হয়ে উঠেছেন অন্বেষা (Anwesha Sen)। কুড়ির গণ্ডি পেরিয়ে পা দিয়েছেন একুশে। সেই উপলক্ষ্যেই এই ছাদ পার্টির আয়োজন করা হয়েছিল। সেলিব্রেশনের ছবি আপলোড করেছেন তিনিও। ক্যাপশনে লিখেছেন, “২১ বছর হয়ে গেল এখনও কিছু শিখলাম না।” 

[আরও পড়ুন: ‘কোন বাঙালি বাড়িতে পুজোয় গোমাংস রান্না হয়? আমি তো জানি না!’ দেবলীনা কাণ্ডে রুদ্রনীল]

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার (Akshay Kumar) ও রবিনা ট্যান্ডন (Raveena Tandon) অভিনীত ছবি ‘মোহরা’। সেই সিনেমার জন্যই “টিপ টিপ বরসা পানি” গানটি গেয়েছিলেন উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিক। আর রবিনা ট্যান্ডনের রূপের আগুন ঠিকরে পড়েছিল ক্যামেরার সামনে। সেই সম্মোহনের থেকে কোনও অংশে কম নয় স্বস্তিকার এই ছাদ পার্টির নাচ। স্বস্তিকার সঙ্গে নেচেছেন সৃষ্টি। যাঁকে নিজের ডান্স পার্টনার হিসেবেই ব্যাখ্যা করেছেন স্বস্তিকা। ভিডিওর মাঝে ছোট্ট একটি বাচ্চাকেও দেখা গিয়েছে। তার নাম শিব বলেই ক্যাপশনে জানিয়েছেন নায়িকা। রবিনার মতো  স্বস্তিকার পরনের শাড়িতেও হলুদের ছোঁয়া ছিল, সেকথা ক্যাপশনে স্মরণ করিয়ে দিতেও ভোলেননি। পার্টির আরও কিছু ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা।

[আরও পড়ুন: কৃষকদের লালকেল্লা অভিযানে টলিপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া, কী মত নুসরত-রুদ্রনীল-স্বস্তিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement