shono
Advertisement

ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরতের স্বামী?

ইনস্টাগ্রামে কী বার্তা দিতে চাইছেন?
Posted: 12:25 PM Jan 27, 2021Updated: 12:25 PM Jan 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরতের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝে ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করে চলেছেন নিখিল জৈন (Nikhil Jain)। এবার পাঞ্জাবের সর্ষে খেতের সামনে ছবি পোস্ট করলেন নুসরতের স্বামী। আর ক্যাপশনে লিখলেন, “ঝড়ের মধ্যেও শান্তি।”

Advertisement

[আরও পড়ুন: খসে পড়ুক আঁচল! প্রিয় ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে বিন্দাস নাচ স্বস্তিকার, দেখুন ভিডিও]

বেশ কিছুদিন থেকেই আর নিখিলের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না নুসরত। পুজোর পর থেকেই দু’জনের সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হয়েছিল। তাতে বাড়তি মাত্রা যোগ হয় নুসরতের রাজস্থান সফরের পর থেকে। শোনা যায়, ‘SOS কলকাতা’ ছবির নায়ক যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নাকি নুসরতের নৈকট্য তৈরি হয়েছে। ঘটনাচক্রে একই সময় রাজস্থানের ছবি পোস্ট করেছিলেন যশও। তাতেই জল্পনার আগুনে ঘৃতাহুতি পড়েছিল। এরমধ্যেই আবার কিছুদিন আগে যশের শেয়ার করা ছবির স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছিলেন নুসরত জাহান। যদিও, নিখিলের সঙ্গে না থাকার কথা জানালেও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী-সাংসদ।
এদিকে টুইটারে নিজের একের পর এক ছবি আপলোড করে ক্যাপশনে অর্থবহ বার্তা দিয়েই চলেছেন নিখিল। ২২ জানুয়ারি তিনি লিখেছিলেন, “জীবন বুমেরাংয়ের মতো। যা দেবে, তাই ফিরে আসবে!” সেই দিনই আবার “রোড টু পিস” (Road to peace) হ্যাশট্যাগ দিয়ে শান্তারামকে উদ্ধৃত করে লিখেছিলেন, “সুখ অলীক কল্পনা মাত্র. নতুন বস্তু কেনায় উৎসাহ দিতেই এর সৃষ্টি হয়েছিল।” নুসরতকে ইঙ্গিত করেই কি এইসব পোস্ট নিখিল জৈনের? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

[আরও পড়ুন: কৃষকদের লালকেল্লা অভিযানে টলিপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া, কী মত নুসরত-রুদ্রনীল-স্বস্তিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement