Advertisement

নতুন ছবির জন্য রূপ বদলে ফেললেন আয়ুষ্মান, ‘লুপ লপেটা’র ফার্স্ট লুকে শৌচালয়ে তাপসী

01:56 PM Feb 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিনে দুই তারকার বড় ঘোষণা। নতুন ছবি ‘লুপ লপেটা’র (Looop Lapeta) ফার্স্ট লুক প্রকাশ করলেন তাপসী পান্নু (Taapsee Pannu)। অন্যদিকে প্রিয় পরিচালক অনুভব সিনহার (Anubhav Sinha) সঙ্গে ‘অনেক’ ছবির শুটিংয়ের কাজ শুরু করে দিলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। সেই ছবি পোস্ট করলেন নিজের টুইটার প্রোফাইলে।
২০১৯ সালে মুক্তি পাওয়া ‘আর্টিকেল ১৫’ (Article 15) ছবিতে জুটি বেঁধেছিলেন আয়ুষ্মান ও অনুভব। ২৯ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি সে বছর বক্স অফিসে ৯৩ কোটি টাকা আয় করেছিল। অ্যাডিশনাল এসপি অয়ন রঞ্জনের চরিত্রে অভিনয় করে সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন আয়ুষ্মান খুরানা। এবারেও ‘অনেক’-এর (Anek) শুটিংয়ে ভিন্ন লুকে দেখা যাচ্ছে জাতীয় পুরস্কারজয়ী অভিনেতাকে। হেয়ারস্টাইল তো পালটেছেনই, পাশাপাশি ডান চোখের উপরে ভ্রু’র কিছুটা অংশ কামিয়ে ফেলেছেন। জশুয়া নামের চরিত্রে অভিনয় করছেন আয়ুষ্মান। সেকথা জানিয়েছেন ক্যাপশনে।

Advertisement

 

Advertising
Advertising

[আরও পড়ুন: মেহেন্দির রঙে রাঙালেন হাত, শুরু ইমনের বিয়ের অনুষ্ঠান, দেখুন ছবি]

সোমবারই ‘লুপ লপেটা’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন তাপসী পান্নু। সেখানে আবার তাঁর চরিত্র সাভিকে শৌচালয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। নিজের চরিত্রের ব্যাখ্যা দিতে গিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “জীবনে কখনও কখনও এমন কিছু মুহূর্তও আসে যখন আমাদের নিজেকেই প্রশ্ন করতে হয়, এমন পরিস্থিতিতে কীভাবে পৌঁছে গেলাম?”

তাপসীর এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে অনেকে আবার কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) বিদ্রুপ করেছেন। কেউ লিখেছেন, “এবার তো কঙ্গনা অপেক্ষায় থাকবে… তাপসী একটা খারাপ ছবি পোস্ট করুক আর আমি আবার কমেন্ট করি…গতবার বেচারি একটি পোস্টেই তিন-তিনটে কমেন্ট করেছিল।” তবে সোশ্যাল মিডিয়ায় এসব ছোটখাটো তরজা ছাপিয়ে আয়ুষ্মান আর তাপসীর নতুন ঘোষণা নিয়েই বেশি আগ্রহী অনুরাগী মহল।

[আরও পড়ুন: ‘লাল সিং চড্ডা’র কাজ শেষ না হওয়া পর্যন্ত ছোঁবেনই না মোবাইল! জেদ আমির খানের ]

Advertisement
Next