Advertisement

কনের সাজে পার্ণো কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? মিমির প্রশ্নে তুঙ্গে জল্পনা

05:38 PM Feb 02, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই টলিপাড়ায় বিয়ের মরশুম। তার উপরে একের পর এক বিয়ের সাজে ছবি আপলোড করেছেন পার্ণো মিত্র (Parno Mittra)। নায়িকার এই পোস্ট নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে টিনসেল টাউনে। সাধারণ মানুষ তো বটেই তারকারাও কমেন্ট করতে কার্পণ্য করেননি। মোক্ষম প্রশ্নটি করেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। “বিয়ে করতে চাস?” এই প্রশ্নই তিনি করেছেন কমেন্ট বক্সে। উত্তরে আবার পার্ণো জানিয়েছেন, উত্তরটা মিমিরই জানা। পাশে আবার হাসিতে ফেটে পড়ার ইমোজিও ব্যবহার করেছেন।

Advertisement

 

[আরও পড়ুন: BJP বিরোধী গানে আপত্তি দেবের! ফেসবুকে তীব্র কটাক্ষ পরিচালক অনিকেতের]

শুধু এই একটি ছবি নয়। আরও দু’টি ছবি আপলোড করেছেন পার্ণো। একটির ক্যাপশনে আবার লিখেছেন, “হৃদয় বসন্তবনে যে মাধুরী বিকাশিল. সেই প্রেম সেই মালিকায় রূপ নিল, রূপ নিল।” তাতে আবার সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra) লিখেছেন, “এটা আমার সবচেয়ে পছন্দের।” পার্ণোর এই বিয়ের সাজের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও (Tanusree Chakraborty)। প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার আগুনের ইমোজিও ব্যবহার করেছেন।

কিন্তু কেন এভাবে একের পর এক বিয়ের সাজে ছবি আপলোড করে চলেছেন পার্ণো? সে বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে কোনও পণ্যের প্রচারের জন্যই হয়তো এই বিশেষ ফটোশুট করছেন টলিপাড়ার নায়িকা। প্রথম পোস্টটিতে তিনি কনের মুকুটের ছবি আপলোড করেছিলেন। যেখানে শোলার কারুকাজের গুরুত্ব বুঝিয়েছিলেন। এও শোনা গিয়েছে, সত্যজিৎ রায় (Satyajit Ray) পরিচালিত ছবি ‘দেবী’র অনুপ্রেরণায় স্টিল ক্যামেরার সামনে ধরা দিয়েছেন নায়িকা। ছবিগুলি তুলেছেন গৌরব। আর পার্ণোকে সাজিয়ে তুলেছেন মেকআপ আর্টিস্ট মৈনাক দাস।

[আরও পড়ুন: কেমন হল রহস্যে মোড়া ‘হ্যালো’ ওয়েব সিরিজের শেষ সিজন? পড়ুন রিভিউ]

Advertisement
Next