পাকিস্তান প্রেমী রিহানা! কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করতেই ভাইরাল ছবি

05:53 PM Feb 05, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষক আন্দোলনের (Farmers Protest) খবর শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, “কেন আমরা এই বিষয় নিয়ে কথা বলছি না?” তারপর থেকেই নেটদুনিয়ার একাংশের রোষানলে মার্কিন পপ তারকা রিহানা (Rihanna)। ভাইরাল হয়েছে ফটোশপ করা একটি ছবি। যাতে রিহানাকে পাকিস্তানের পতাকা হাতে দেখা যাচ্ছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অভিযোগ, অভিষেক বিজেপি নামের একটি প্রোফাইল থেকে ছবিটি পোস্ট করা হয়েছে। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘চামচাদের নতুন রাজমাতা।’ আদতে রিহানার এই ছবিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে। ২০১৯ সালে শ্রীলঙ্কা বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচের সময় ক্যারিবিয়ান টিমকে সমর্থন করতে ছবিটি তুলেছিলেন রিহানা। পাশাপাশি নিজের নতুন গানের প্রোমোশনও করেছিলেন। সেই ছবিটিতেই ওয়েস্ট ইন্ডিজের বদলে পাকিস্তানের পতাকা ফটোশপ করে বসিয়ে দেওয়া হয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘মেয়েরা মসনদে বসলে মানতে পারে না পুরুষরা’, মায়ানমারের সেনা অভ্যুত্থান নিয়েও টুইট কঙ্গনার]

রিহানার পোস্টের পরই তাঁকে সোশ্যাল মিডিয়ায় তীব্র বাক্যবাণে বিদ্ধ করেছিলেন কঙ্গনা রানাউত। তাঁকে চুপ করে থাকার পরামর্শ দিয়েছিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। স্বল্প পোশাকে রিহানার কিছু স্টেজ পারফরম্যান্সের ছবি আপলোড করেও কটাক্ষ করেছেন।

এমন পরিস্থিতিতেই আবার রিহানার সমর্থনে টুইট করেছিলেন ওয়াশিংটন পোস্টের সাংবাদিক কারেন আটাহ (Karen Attiah)। সেই পোস্ট লাইক করেছেন টুইটারের সিইও জ্যাক ডার্সি (Jack Dorsey)। কৃষক আন্দোলনের সমর্থনে পোস্ট দিয়ে কটাক্ষের শিকার হয়েছেন পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ। যদিও পালটা টুইট করে তিনি জানিয়ে দিয়েছেন, প্রতিকূলতা সত্ত্বেও নিজের অবস্থানে অনড় থাকবেন।

[আরও পড়ুন: অবশেষে কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন সলমন খান, কী বললেন? দেখুন ভিডিও]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next