shono
Advertisement

পর্ন ভিডিও শুটিং ও আপলোড করার অভিযোগে গ্রেপ্তার ‘গন্দি বাত’খ্যাত অভিনেত্রী

এর আগেও বিতর্কে জড়িয়েছেন তিনি।
Posted: 03:38 PM Feb 07, 2021Updated: 03:50 PM Feb 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ভিডিওর শুটিং এবং তা ওয়েবসাইটে আপলোড করার অভিযোগে গ্রেপ্তার করা হল অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে (Gehana Vasisth)। শনিবার রাতে তাঁকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। শোনা গিয়েছে, গত সপ্তাহেই অভিনেত্রীর বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। খুব শিগগিরিই তোলা হবে আদালতে ।

Advertisement

[আরও পড়ুন: বালির ওপর বিকিনি পরে আলিয়া, ভাইরাল ‘দুষ্টু’ ছবি]

১৯৮৮ সালে ছত্তিশগড়ে জন্ম হয় গেহনার। জন্মসূত্রে তাঁর নাম বন্দনা তিওয়ারি। বন্ধুমহলে আবার অভিনেত্রী ‘জিন্দেগি’ নামে পরিচিত। পড়াশোনা ভোপালে করেছেন গেহনা। কম্পিউটার সায়েন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং পাশ করেন। মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। প্রথম কাজের অফার পেয়েছিলেন এক পোশাক তৈরির কোম্পানির কাছ থেকে। তারপর প্রায় ৭০টি বিজ্ঞাপনে কাজ করেছেন। টেলিভিশনে কেরিয়ার শুরু করেছিলেন সঞ্চালক হিসেবে। স্টার প্লাসের ‘বেহনে’ (Behenein) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এমটিভি’তেও সঞ্চালনার দায়িত্ব সামলেছেন গেহনা। মুম্বইয়ের গ্ল্যামারের জগতে গেহনার পরিচিতি বাড়ে ২০১২ সালে মিস এশিয়া বিকিনি প্রতিযোগিতা জেতার পর থেকে। ‘ফিল্মি দুনিয়া’ ছবির মাধ্যমে সিনেমার জগতে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর একাধিক হিন্দি ও তেলুগু ছবিতে অভিনয় করেছেন।
অল্ট বালাজির ‘গন্দি বাত’ (Gandi Baat) সিরিজের তৃতীয় মরশুমে স্বাতীর চরিত্রে অভিনয় করেছেন গেহনা। OTT প্ল্যাটফর্ম ‘উল্লু’র দর্শকদের কাছেও বেশ জনপ্রিয় তিনি। এর আগে জাতীয় পতাকা কোমরে বেঁধে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। সেই সময় দুষ্কৃতীদের হামলার শিকার হয়েছিলেন তিনি। কিন্তু পরে অভিযোগ ওঠে, প্রচার পাওয়ার জন্য টাকা দিয়ে পুরো ঘটনা সাজিয়েছিলেন গেহনা। কিছুদিন আগে আবার একটি ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। পরে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘অন্যায় দেখে নীরব থাকাটাও অন্যায়’, কৃষকদের পাশে দাঁড়িয়ে বলিউডকে তোপ নাসিরুদ্দিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement