shono
Advertisement

তিক্ততা ভুলে ঋতুপর্ণার দিকে বন্ধুত্বের হাত শ্রীলেখার, চাইলেন নিজের ছবিতে

তবে কি নতুন করে বন্ধুত্ব?
Posted: 12:30 PM Feb 09, 2021Updated: 01:31 PM Feb 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাইয়ের মাঝামাঝি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh rajput) মৃত্যুর পিছনে স্বজনপোষণ (Nepotism) নিয়ে উত্তাল হয়েছিল গোটা দেশ। সেই সময়ে টলিউডেও স্বজনপোষণ নিয়ে বোমা ফাটিয়েছিলেন শ্রীলেখা মিত্র। লাইভ ভিডিওতে সরাসরি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত-র বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। ঋতু ও বুম্বাদার প্রেম থাকায় টলিউডে কাজ না পাওয়ার অভিযোগ তুলেছিলেন শ্রীলেখা মিত্র। সেই ভিডিও ঘিরে তর্ক-বিতর্ক, লাইক শেয়ারের বন্যা বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই শ্রীলেখা মিত্র এবার ঋতুপর্ণা সেনগুপ্তকেই চাইছেন তাঁর পরবর্তী ছবিতে।

Advertisement

ছবি পরিচালনার কাজে হাত পাকিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা (Sreelekha Mitra)। ‘বিটার হাফ’ ছবিটি-র আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তার সঙ্গেই অভিনেত্রী নতুন একটি চিত্রনাট্যের কাজে হাত দিয়েছেন। সূত্রের খবর, সেই ছবিতে নাকি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) ভেবেছেন ‘সোয়েটার’ খ্যাত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি জানিয়েছেন, যখন একটা চিত্রনাট্য তৈরি হয়, তখন মাথায় একটা চরিত্র ঘোরে। তাঁর ছবির জন্য ঋতুর কথা ভেবেছেন শ্রীলেখা।

[আরও পড়ুন: ‘অভিযাত্রিক’ ছবির মুকুটে নয়া পালক, আন্তর্জাতিক মঞ্চে বাঙালির জয়জয়কার]

তিনি ঋতুপর্ণাকে চিত্রনাট্য শোনাতে চান। যদি ঋতুপর্ণা রাজি হন তাহলে নাকি খুশি হবেন শ্রীলেখা। টলিমহলে গুঞ্জন, পুরনো তিক্ততা ঝেড়ে ফেলে নতুন করে বন্ধুত্ব শুরু করতে চাইছেন শ্রীলেখা মিত্র। কিন্তু বন্ধুত্বের সেই হাত ঋতুপর্ণা ধরবেন না ফিরিয়ে দেবেন তা তো সময়ই বলবে। প্রসঙ্গত, গত বছর অনীক দত্তের ‘বরুণ বাবুর বন্ধু’, ‘অভিযাত্রিক’ ও শর্ট ফিল্ম ‘বারো সেকেন্ড-এ দেখা গেছে শ্রীলেখা মিত্রকে। অন্যদিকে, উত্তরাখণ্ডেই নতুন ছবির শুটিং করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

করোনা (Corona Virus) পরিস্থিতি শুরু হওয়ার পরপরই সিঙ্গাপুর চলে গিয়েছিলেন তিনি। প্রায় দশ মাস পর ফেরেন কলকাতায়। তারপরই শুটিংয়ের কাজ শুরু করে দেন। প্রথমে চন্দন রায় সান্যালের সঙ্গে ‘সল্টে’র শুটিং করেন। এরপর সিনেমাটোগ্রাফার কবীর লালের ‘অন্তর্দৃষ্টি’ ছবির শুটিং করতে উত্তরাখণ্ডে পাড়ি দেন। নতুন এই ছবিতেই ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়। নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাঁকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ইন্দ্রজিৎ চক্রবর্তীও।

[আরও পড়ুন: মা হলেন স্নেহা চট্টোপাধ্যায়, সন্তানের কী নাম রাখলেন অভিনেত্রী?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement