shono
Advertisement

রবিনা ট্যান্ডনের সঙ্গে ছবি পোস্ট পরমব্রতর, একসঙ্গে কী করছেন দুই তারকা?

বিস্তারিত জানিয়েছেন ক্যাপশনে।
Posted: 09:27 PM Feb 10, 2021Updated: 09:38 PM Feb 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই কলকাতায় ছিলেন না। বাইরে শুটিং চলছিল। মাঝে মাত্র একদিনের জন্য কলকাতায় এসেছিলেন। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’-এর ডাবিং সেরে আবারও ফিরে গিয়েছিলেন শুটিং ফ্লোরে। টানা চার মাস ধরে কার সঙ্গে শুটিং করছিলেন? এতদিনে সেকথা জানালেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’ রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

Advertisement

[আরও পড়ুন: ‘দয়া করে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না, বড্ড ভয় পাই’, ইঙ্গিতপূর্ণ টুইট স্বস্তিকার]

রবিনা ট্যান্ডনের সঙ্গে কি কোনও সিনেমার শুটিং করছিলেন অভিনেতা? নাকি কোনও সিরিজের শুটিং করছিলেন? সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে নিজের পোস্টের ক্যাপশনে পরমব্রত লিখেছেন, “গত চার মাস ধরে একই পথে চলেছে থমসন ও থম্পসন… এক্কেবারে ম্যারাথনের মতো ছিল! আর তা সমাপ্ত হল এনার শুটিং শেষ হয়ে যাওয়ায়! দুর্দান্ত অভিজ্ঞতা ছিল! আবার দেখা হওয়ার প্রতীক্ষায় রইলাম রবিনা ট্যান্ডন।”
পরমব্রতর এই লেখার উত্তরে আবার রবিনা লিখেছেন, “হ্যাঁ থম্পসন! দারুণ ছিল! বাড়ি ফেরার অনেক শুভেচ্ছা রইল, আর শেষের এই শুটিংয়ের দিনগুলো দুর্দান্ত ছিল! থমসনের পক্ষ থেকে অনেক ভালবাসা রইল।”
যিশু সেনগুপ্তর পাশাপাশি বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ২০২০ সালে অনুষ্কা শর্মা প্রযোজিত নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’। ডা. সুদীপের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন টলিপাড়ার অভিনেতা। এবার নতুন ঘোষণার প্রতীক্ষায় রইলেন দর্শকরা। তার আগে অবশ্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরিচালক পরমব্রতর চট্টোপাধ্যায়ের ‘অভিযান’। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে প্রকাশ্যে এসেছিল ছবির টিজার।

[আরও পড়ুন: Exclusive: রাজনীতিতে যোগ দিচ্ছেন? প্রশ্নের উত্তরে কী বললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement