shono
Advertisement

‘ভ্যালেন্টাইনস ডে’নিয়ে ‘আদিখ্যেতা’য় নারাজ স্বস্তিকা, অনুরাগীদের দিলেন বিশেষ বার্তা

কী বললেন অভিনেত্রী?
Posted: 04:16 PM Feb 14, 2021Updated: 04:39 PM Feb 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের মরশুমে ভালবাসার দোলায় দুলছেন ‘লাভ বার্ড’রা। ভালবাসায় রঙিন হয়ে উঠেছে চারপাশ। কিন্তু যারা সিঙ্গল বা যাঁদের সদ্য ব্রেক আপ হয়েছে বা যাঁরা নিজেদের মনে করছেন একা, তাঁদের ভাল থাকার বার্তা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ‘ভ্যালেন্টাইনস ডে’ (Valentine’s Day) নিয়ে কটাক্ষ করে ফেসবুকে (Facebook) নতুন পোস্ট অভিনেত্রীর। বুঝিয়ে দিলেন, প্রেম দিবসকে আলাদা করে গুরুত্ব দেওয়ার পক্ষে তিনি নন। 

Advertisement

রবিবার নিজের সোশ্যাল সাইটে অভিনেত্রী স্বস্তিকা একটি ছবি পোস্ট করেন। যেখানে জানিয়েছেন, একদিন নয় প্রতিদিন তিনি ভালবাসেন সেই সকল একাকিত্বে ভোগা মানুষদের। তাঁর এই মন্তব্যকে সমর্থন করেছেন নেটদুনিয়ার জনতাও। স্বস্তিকার পোস্টকে ‘দৃঢ়’ ও ‘বুদ্ধিদীপ্ত’ বলে প্রশংসাও করেছেন তাঁরা।

 

[আরও পড়ুন:ভ্যালেন্টাইনস ডে’তে অনুরাগীদের ‘কাপল চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন নীল-তৃণা, ব্যাপারটা কী?]

প্রসঙ্গত, ‘কুল’ স্বভাবের জন্য বিশেষভাবে পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বহু বার নানা বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছে তাঁর নাম। কখনও নিজের ব্যক্তিগত জীবনের জন্য, আবার কখনও সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্যের জন্য কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। কিন্তু প্রতিবারই নিজের স্বভাবসুলভ স্পষ্ট জবাবে মুখ বন্ধ করে দিয়েছেন নেটিজেনদের। তাই মুখে যে যাই বলুন না কেন, স্বস্তিকা যে সকলেরই ‘হট ফেভারিট’ তা নিঃসন্দেহে বলা যায়।

 

উল্লেখ্য, বলিউড-টলিউড দু’ জায়গাতেই একের পর এক ওয়েব সিরিজ ও ছবিতে অভিনয় করে চলেছেন স্বস্তিকা। কিছুদিনের মধ্যেই শুরু করবেন অর্জুন দত্ত পরিচালিত ‘শ্রীমতী’ ছবির শুটিং।

[আরও পড়ুন: সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে বড়পর্দায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’, প্রকাশ্যে ছবির পোস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement