shono
Advertisement

প্রেম দিবসে রাজের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও পোস্ট শুভশ্রীর, হইচই নেটদুনিয়ায়

স্বামী রাজকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী। ।
Posted: 03:39 PM Feb 14, 2021Updated: 05:10 PM Feb 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফুল ফুটুক না ফুটুক’, বাঙালির সবদিনই বসন্ত। ভালবাসি, কথাটি বলার একটি কারণ পেলেই হল। একে রবিবার ছুটির দিন, তায় আবার ‘ভ্যালেন্টাইনস ডে’ (Valentine’s Day)। আকাশে-বাতাসে শুধুই প্রেমের গন্ধ। এই সুবাসে মজেছেন টলিউডের তারকা দম্পতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly)। ঘনিষ্ঠ মুহূর্তের বুমেরাং ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছেন শুভশ্রী। ভিডিওয় স্ত্রী’র বুকে মাথা রেখে নিশ্চিন্তে রয়েছেন রাজ। আর তাঁকে আদরে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। ক্যাপশনে লেখা, “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রাজ চক্রবর্তী।”

Advertisement

শোনা যায়, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ-শুভশ্রীর প্রেমের সূ্ত্রপাত হয়। ২০১৮ সালের ৬ মার্চ শুভশ্রীর সঙ্গে বাগদান সারেন রাজ চক্রবর্তী। মে মাসে বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে ধরা দেন দুই তারকা। ১২ সেপ্টেম্বর ছেলে যুভানের জন্ম দেন শুভশ্রী। যুভানের সঙ্গেও ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

[আরও পড়ুন: ভ্যালেন্টাইনস ডে’তে অনুরাগীদের ‘কাপল চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন নীল-তৃণা, ব্যাপারটা কী?]

প্রেমের দিনে ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তীও। নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র সঙ্গে লং ড্রাইভে গিয়েছিলেন টলিপাড়ার তারকা পরিচালক। সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

‘ভ্যালেন্টাইনস ডে’তে মেতেছেন টলিউডের অন্যান্য তারকারাও।  নিজেকে ভালবাসার বার্তা দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ছবি পোস্ট করে একে অপরকে উইশ করেছেন সৌরভ দাস ও অনিন্দিতা বসু।  অনুরাগীদের প্রেম দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। 

[আরও পড়ুন: ‘স্বামী কবে মারা গেল?’ ফেসবুকে নেটিজেনের কুরুচিকর মন্তব্য, তীব্র প্রতিবাদ ক্ষুব্ধ ইমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement