shono
Advertisement

এবার আত্মহত্যা সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতার! বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

মৃত্যুর আগে ফেসবুক লাইভে বিস্ফোরক 'এমএস ধোনি' অভিনেতা।
Posted: 09:02 AM Feb 16, 2021Updated: 12:25 PM Feb 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সুশান্ত সিং রাজপুতের পর আরও এক বলিউড অভিনেতার আত্মহত্যা। সুশান্তের সঙ্গে এম এস ধোনি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে ‘কেশরী’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতেও অভিনয় করেছিলেন সন্দীপ। সোমবার রাতে মুম্বইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। পাঠানো হয়েছে ময়নাতদন্তে। 

Advertisement

 

 

[আরও পড়ুন: ফের একসঙ্গে শাহরুখ-আলিয়া, কোন ছবিতে দেখা যাবে এই জুটিকে?]

পেশাগত সমস্যা ও পারিবারিক সমস্যার কথাও অভিনেতা জানিয়েছিলেন ওই ভিডিওতে। এরপরেই তাঁকে বলতে শোনা গিয়েছে, আত্মহত্যা করা উচিত নয় তিনি জানেন। কিন্তু আর পারছেন না। তাঁর মৃত্যুর পর যেন পরিবারকে হেনস্থা করা না হয় বলেও অনুরোধ করেছেন অভিনেতা সন্দীপ।পাশাপাশি জানিয়েছেন স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের বিষয়টিও। দুই ভিন্ন প্রান্তের মানুষ হওয়ায় স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না, মুম্বইয়ে থাকাকালীন অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে, সাংসারিক জীবনেও শান্তি পাননি, এমনকী শাশুড়িকে নিয়েও ভিডিওতে অভিযোগ করেছিলেন সন্দীপ।

ডেপুটি পুলিশ কমিশনার বিশাল ঠাকুর জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সেই বুঝে তদন্ত এগোবে। প্রয়াত অভিনেতার বাড়ি চণ্ডীগড়ে। সেখানেই সৎকারের জন্য সন্দীপ নাহারের দেহ নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে। সন্দীপের আত্মহত্যার ঘটনায় শোকপ্রকাশ করেছেন বলিউডের কলাকুশলী থেকে পরিচালকেরা।

[আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেলেন স্বস্তিকা, নেটিজেনদের শুভেচ্ছা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement