shono
Advertisement

সিনেপ্রেমীদের জন্য সুখবর, একসঙ্গে পাঁচটি সিনেমা মুক্তির দিনক্ষণ জানাল যশরাজ ফিল্মস

জানেন কোন কোন তারকাকে দেখা যাবে ওই পাঁচটি সিনেমায়?
Posted: 09:33 PM Feb 17, 2021Updated: 12:39 PM Feb 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। সিনেমাপ্রেমীদের জন্য বড় ঘোষণা করল যশরাজ ফিল্মস (YRF)। চলতি বছরে একসঙ্গে পাঁচটি সিনেমা মুক্তির দিনক্ষণ ঘোষণা করল বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় এই প্রযোজনা সংস্থা। এগুলো হল- ‘জয়েশভাই জোরদার’ (Jayeshbhai Jordaar), পৃথ্বীরাজ (Prithviraj), সমশেরা (Shamshera), সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar) এবং বান্টি অউর বাবলি ২ (Bunty Aur Babli 2)। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘোষণা করে যশরাজ ফিল্মস।

Advertisement

করোনা আবহে দীর্ঘদিন বন্ধ ছিল পেক্ষাগৃহ। ধীরে ধীরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। বর্তমানে সংক্রমণের হার অনেকটাই কম। ইতিমধ্যে কেন্দ্রের নির্দেশিকায় সিনেমা হলগুলোয় দর্শক প্রবেশের অনুমতিও মিলেছে। আর তাই এবার নিজেদের আগামী পাঁচটি প্রজেক্টের দিনক্ষণ ঘোষণা করে দিল যশরাজ ফিল্মস। এই পাঁচটি সিনেমায় আবার দেখা যাবে, সইফ আলি খান, রণবীর কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া, রানি মুখার্জি, অর্জুন কাপুর, মানসী চিল্লারদের।

[আরও পড়ুন: অভিনেতা সন্দীপ নাহারের মৃত্যুতে নয়া মোড়, অভিযোগ দায়ের স্ত্রী এবং শাশুড়ির বিরুদ্ধে]

ঘোষণা অনুযায়ী, অর্জুন কাপুর এবং পরিনীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। সইফ আলি খান-রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ মুক্তি পাবে ২৩ এপ্রিল। রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত ‘সমশেরা’ মুক্তি পাবে আগামী ২৫ জুন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাবে আগামী ২৭ আগষ্ট। এবং সবশেষে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, মানসী চিল্লার এবং সোনু সুদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে আগামী ৫ নভেম্বর।

 

[আরও পড়ুন: বিজেপির ‘যশ’ প্রাপ্তি, গেরুয়া শিবিরে যোগ টলিপাড়ার একঝাঁক তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement