shono
Advertisement

গোয়ায় উদ্দাম নাচের ভিডিও পোস্ট মিমির, ভোটের পরেও হবে তো? কটাক্ষ নেটিজেনদের

মিমিকে 'পাগল' বলে কটাক্ষ নেটজনতার।
Posted: 12:50 PM Feb 19, 2021Updated: 01:28 PM Feb 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : রাজনীতির ময়দান থেকে বেশ কিছুদিনের ছুটি নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। কয়েকদিন ধরে তাঁর ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায় বেশ খোশমেজাজে বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সেই সব ছবি নেটজনতার প্রশংসাও কুড়িয়েছে। তবে গতকাল সাম্প্রতিক ট্রেন্ড ‘পাওরি হো রহি হ্যায়’ (Pawri Ho Rahi Hai)-তে গা ভাসিয়ে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। আর তাতেই ট্রোলড হতে হয়েছে যাদবপুরের সাংসদ মিমিকে।

Advertisement

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ডানানিরের একটি ভিডিও। সেই ভিডিও’র উপর যশরাজ মুখাটে নামে এক ব্যক্তি প্যারোডি তৈরি করেন। তা ফলো করতে শুরু করেন অনেকেই। সেই ট্রেন্ডই এবার ফলো করেছেন মিমি।

যার পরেই নেতিবাচক মন্তব্য দেখা গিয়েছে মিমির কমেন্ট বক্সে। একজন প্রশ্ন করেছেন, সামনে ভোট আসছে। ভোট শেষে এমন নাচ হবে তো? আবার অনেকে ‘পাগলের দল’ বলেও কটাক্ষ করেছেন। আবার একজন লিখেছেন, ভোটের আগে জনতার সেবায় মন দেওয়া উচিত। পার্টি তো পরেও করা যাবে। আবার কমেন্ট সেকশনে দেখা গেছে অনেককে মিমির রাজনীতিতে আসা নিয়ে কটাক্ষ করতে।

[আরও পড়ুন: সুশান্ত-রিয়ার কাহিনি এবার সিনেমায়, এপ্রিলেই ‘ন্যায়’ পেতে পারেন প্রয়াত অভিনেতা!]

অবশ্য মিমির এই ছোট্ট ছুটিতে তিনি একা নন, তাঁর সঙ্গে রয়েছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া পার্ণো মিত্রও (Parno Mitra)। ফলে ভোটের আগে পার্ণো-মিমিদের দলবদল নিয়ে একটা জল্পনা শুরু হয়ে গিয়েছে। মিমি গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন নাকি পার্ণো যেতে পারেন তৃণমূলে সেই প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে রাজনীতির অন্দরে। এছাড়াও মিমির সঙ্গে রয়েছেন টলিউডের সেলেব স্টাইলিস্ট সন্দীপ স্যান্ডি ঘোষাল। অন্যজন অঙ্কিতা। তবে যে যাই বলুন না কেন, গোয়ায় গিয়ে দুই বন্ধু যে চুটিয়ে আনন্দ উপভোগ করছেন একের পর এক ছবি দেখেই তা স্পষ্ট। নানারকম ফটোশ্যুটে মন জয় করেছেন অনুরাগীদের।

[আরও পড়ুন: পেট্রোপণ্যের দাম নিয়ে নীরব কেন অমিতাভ-অক্ষয়? শুটিং বন্ধের হুমকি কংগ্রেসের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement