shono
Advertisement

ফ্লোরাল বিকিনিতে নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন মুনমুন কন্যা রিয়া, দেখেছেন ছবি?

সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন রিয়া সেন।
Posted: 02:07 PM Feb 21, 2021Updated: 02:07 PM Feb 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের উষ্ণ ছবি দিয়ে বরাবারই খবরের শিরোনামে থাকেন রিয়া সেন। সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড অবতার তুলে ধরতে কোনও রকম লুকোচুরি করেন না তিনি। ফলে নিমেষেই ভাইরাল (Viral) হয়ে যায় সেই সব ছবি। এবারও হল তাই। অভিনেত্রী রিয়া সেনের (Riya Sen) গোয়ার সমুদ্র সৈকতের ছবি এখন বিনো দুনিয়ার হটকেক।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে গোয়ায় ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন মুনমুন সেন কন্যা। ছবিতে কালো বিকিনি প্যান্ট পরে রোদে সানস্ক্রিন মাখতে দেখা গিয়েছে বলি সুন্দরীকে। দেখা গিয়েছে, রোদে শরীর মেলে সান বাথে মগ্ন অভিনেত্রী। স্বভাবতই এই ছবি সামনে আসতেই তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তবে গোয়ায় রিয়া একা ছুটি কাটাতে গিয়েছেন নাকি ‘হাবি’ শিবম তিওয়ারি তাঁর সঙ্গে রয়েছেন সেটা স্পষ্ট নয়।

 

[আরও পড়ুন:দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা, শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি]

এর আগেও রিয়া সেনের উন্মুক্ত অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ছিল চর্চার বিষয়। সিলভার স্ক্রিনে তাঁকে খুব একটা দেখা না গেলেও বোল্ড অবতারে তিনি সবসময় কেড়ে নেন স্পটলাইট। নেটদুনিয়ায় ঝড় তুলতে সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের একটি ছবিই যথেষ্ট।

 

২০১৭ সালে তিনি সাত পাকে বাঁধা পড়েন। তারপর থেকে আরও কোনও ছবিতে দেখা যায়নি অভিনেত্রী তথা মডেল রিয়া সেনকে। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০২০ তে মুক্তি পাওয়া ‘পতি পত্নী অউর ও’ ওয়েব সিরিজে। যেখানে তাঁর চরিত্রের নাম ছিল রিমঝিম। আপাতত তিনি গোয়ায় রৌদ্রস্নানে ব্যস্ত।

[আরও পড়ুন: কংগ্রেস নেতার হুঁশিয়ারির জের, মুম্বইয়ে নিরাপত্তা বাড়ল বিগ বি’র বাংলোর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement