shono
Advertisement

উন্মুক্ত বক্ষবিভাজিকা, লাস্যময়ী ফটোশুটে ফের নেট দুনিয়ায় ঝড় তুললেন সানি লিওনে

সানির 'বোল্ড লুকে'র ছবিগুলি দেখেছেন?
Posted: 06:16 PM Feb 22, 2021Updated: 06:37 PM Feb 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে রোদ চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পরনে হলুদ মনোকিনিতে সুইমিং পুলে সানি লিওনে (Sunny Leone)। সোমবার সেই ছবি দিয়েই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন তিনি। যা এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

এই ছবি সানি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”তোমার কাজে অমনোযোগী হওয়ার কারণ দিলাম।” মুহূর্তেই এই ছবি নেটিজেনদের নজর কেড়ে নেয়।

[আরও পড়ুন: বিদেশে পাড়ি দিল ব্রাত্য বসুর ‘ডিকশনারি’, নির্বাচিত নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে]

সবসময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সানি। দিন তিনেক আগেও ভিন্নরূপে ধরা দিয়েছিলেন তিনি। একটি ঝিলের মাঝে নৌকায় বসেছিলেন অভিনেত্রী। খোলা চুল, কপালে চন্দন টিপে সেই সানি একটু আলাদা। তাঁর পরনে ছিল লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরলের মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক। এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছিলেন সোনার দুল, পায়ে সোনার নূপুর, দু’হাত ভরতি লাল চুড়ি। সানির এই লুক দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। এরপেরই জলে ভেজা শরীরে ‘জলপরী’ সানি লিওনে পুল টাইমের একাধিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে (Instagram)।

 

সানি লিওনে সম্প্রতি ব্যস্ত রয়েছেন এমটিভির রিয়েলিটি শো ‘Splitsvilla 13’-র শুটিং নিয়ে। তাঁর সঙ্গে রয়েছেন সহ-সঞ্চালক রণবিজয় সিংহ (Rannvijay Singha)। এই শোয়ের শুটিং শুরু হয়েছে কেরলে। দক্ষিণে যাওয়ার পর থেকেই জলের প্রেমে পড়েছেন সানি। প্রসঙ্গত,  সানি লিওনেকে শেষ দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘বুলেটস’-এ। পাশাপাশি ‘অনামিকা’ ওয়েব শোয়েরও শুটিং শুরু করেছেন তিনি। যেটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ভাট।

[আরও পড়ুন: হাড্ডাহাড্ডি লড়াই শেষ, বিগ বস ১৪ প্রতিযোগিতার বিজয়ী রুবিনা দিলাইক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement