Advertisement

স্ত্রী নুসরতকে ডিভোর্সের নোটিস নিখিলের! ‘ভুয়ো খবর’, দাবি অভিনেত্রীর

02:09 PM Feb 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের সম্পর্কে ফাটল ধরেছে এমন কথা শোনা যাচ্ছিল আগে থেকেই। এবার নয়া জল্পনা, স্ত্রী নুসরত জাহানকে (Nusrat Jahan) নাকি বিবাহবিচ্ছেদের নোটিস দিয়েছেন নিখিল জৈন (Nikhil Jain)। যদিও তা ‘ভুয়ো খবর’ বলে দাবি অভিনেত্রীর। অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে তাঁর আর কোনও ছবি দেখা যায়নি। নুসরতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি। এর মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছিল। 

Advertisement

তাঁদের দাম্পত্য জীবনে সমস্যা রয়েছে একথা মেনে নিয়েছেন নুসরত। ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’-কে নুসরতের তরফে জানানো হয়েছে, সম্পর্কে সমস্যা থাকলেও তা সমাধানের চেষ্টা চলছে। মাসখানেক আগেই নিখিলের এক ইনস্টাগ্রাম পোস্টে ইঙ্গিত ছিল সম্পর্কের ভাঙনের। নিজের ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করে তাঁকে লিখতে দেখা গিয়েছিল, “কোনও মানুষ আপনার সঙ্গে যেমন ব্যবহার করবে সেটা তার কর্ম। আর আপনি তার উত্তর কীভাবে দেবেন তা আপনার কর্ম।” তাঁর এমন পোস্টকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়ে গিয়েছিল, নুসরত ও যশের উদ্দেশেই কি এই বার্তা দিলেন নিখিল?

[আরও পড়ুন: এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর]

গত বছর থেকেই শোনা যাচ্ছিল নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙনের মুখে পড়েছে। এমনকী, নিখিলের সঙ্গে থাকছিলেনও না অভিনেত্রী-সাংসদ। ব্যক্তিগত কারণেই তিনি আলাদা থাকছেন বলে জানিয়েছিলেন নুসরত। এর মধ্যেই তাঁর রাজস্থান সফরের পর থেকেই শুরু হয় যশের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা জল্পনা। যদিও এই সব জল্পনাকে কার্যত উড়িয়ে দিতেই দেখা গিয়েছে নুসরতকে। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, এর আগেও যশের সঙ্গে দু’টি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তখন সিঙ্গলও ছিলেন। তেমন কিছু হলে তখনই হতে পারত।

এদিকে গত ১১ ফেব্রুয়ারি ব্রাত্য বসু পরিচালিত নুসরত জাহান ও আবির চট্টোপাধ্যায় অভিনীত ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে ফের নতুন করে গুঞ্জনের আগুনে ঘি পড়ে।। সেখানেই একসঙ্গে প্রিমিয়ারে দেখা যায় নুসরত-যশকে। স্বামী নিখিল জৈনের সঙ্গে নয়, যশের সঙ্গে প্রিমিয়ারে নুসরতকে দেখে শুরু হয় জল্পনা! যশের সঙ্গে সম্পর্কের জল তাহলে কোনদিকে গড়াচ্ছে? অবশেষে ডিভোর্সের গুঞ্জন শোনা গেল।

[আরও পড়ুন: বিদেশে পাড়ি ব্রাত্য বসু পরিচালিত ছবি ‘ডিকশনারি’র, নির্বাচিত নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে]

Advertisement
Next