Advertisement

‘টাকা দিয়ে মিছিলে লোক আনছে বিজেপি’, ভিডিও পোস্ট করে দাবি নুসরতের

05:44 PM Feb 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের হাওয়ায় ক্রমশই উত্তাপ বাড়ছে রাজ্য রাজনীতিতে। কোমর বেঁধে পক্ষে-বিপক্ষে নেমে পড়েছেন রাজনৈতিক নেতা-মন্ত্রীরা। নানা ইস্যুতে চলছে দড়ি টানাটানি। বিশেষত বিজেপি-তৃণমূল একেবারে যুযুধান প্রতিপক্ষ। এই পরিস্থিতিতে ফের নতুন করে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন বসিহাটের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।

Advertisement

কার জনসভায় কত লোক, সেই নিয়ে তরজা নতুন কিছু নয়। কিন্তু সেই জনসভায় মানুষজন কেন আসছেন বা এত মানুষের ভিড় কী করে হচ্ছে, বিজেপিকে তোপ দেগে তার প্রমাণস্বরূপ একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান।গেরুয়া শিবিরের বিরুদ্ধে টাকা দিয়ে জনসাধারণকে মিছিলে নিয়ে যাওয়া হচ্ছে বলে বিস্ফোরক মন্তব্য করেছেন বসিরহাটের সাংসদ।

[আরও পড়ুন: স্ত্রী নুসরতকে ডিভোর্সের নোটিস নিখিলের! ‘ভুয়ো খবর’, দাবি অভিনেত্রীর]

ভিডিওটিতে দেখা গিয়েছে, বিজেপির (BJP) মিছিলে যাওয়ার জন্য এক ব্যক্তিকে দলের তরফে তিনশো টাকা দেওয়ার প্রলোভন দেওয়া হয়েছিল। কিন্তু সেই টাকা নিতে তিনি অস্বীকার করেছেন বলে দাবি করেন। পাশাপাশি জানিয়েছেন, এমন অনেককেই টাকা দিয়ে মিছিলে নিয়ে গিয়েছিল বিজেপির কর্মী-সমর্থকরা। ভিডিওটি শেয়ার করেই গেরুয়া শিবিরকে তুলোধোনা করেছেন নুসরত জাহান। টুইটে সাংসদ-নায়িকার মন্তব্য, “বিজেপির মিছিলে যোগ দেওয়ার জন্য এখন এই রেট-টাই চলছে! দেখুন বাংলার মানুষ কীভাবে বিজেপির নোট-ব্যাংক রাজনীতিকে প্রত্যাখ্যান করছেন।”

[আরও পড়ুন: ভালবাসার সুরের বাঁধা পড়লেন হরিহরণ-বিক্রম ঘোষ, প্রকাশিত নতুন গান]

উল্লেখ্য, বাংলার মসনদ দখলের লড়াইয়ে বিজেপি-তৃণমূল (TMC) দুই পক্ষই এক ইঞ্চি জমিও ছাড়তে নারাজ। সেই প্রেক্ষিতেই গেরুয়া শিবিরকে বিঁধতে কোনওরকম সুযোগ ছাড়েননি তৃণমূলের সাংসদ নুসরত জাহান। এই ভিডিওর পর নুসরত আরও একটু টুইট করেছেন। যেখানে বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যের একটি টুইটের ছবি শেয়ার করে অভিনেত্রী ব্যঙ্গ করে ক্যাপশনে লিখেছেন, “অবশেষে বিজেপি সত্যি বলছে।”

এরপরেই হ্যাশট্যাগ দেখার কথা জানিয়েছেন তিনি। যেখানে বিজেপির ওই টুইটে দেওয়া রয়েছে “হ্যাশট্যাগ দিদির সাথে বাংলা।”  সাংসদ নুসরতের টুইটের পরিপ্রেক্ষিতে বিজেপির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

Advertisement
Next