Advertisement

বলিউডে কেরিয়ার শুরু বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের, দিওয়ালিতেই প্রথম ছবি মুক্তি

05:58 PM Feb 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় তিনি সকলকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন। পেয়েছেন সেরা সুন্দরীর শিরোপা।  সৌন্দর্যের দিক থেকে হার মানাতে পারেন বলিউড সুন্দরীদেরও। তিনি মানুষী ছিল্লার (Manushi Chhillar)। সেই সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোনের মতোই পা রাখতে চলেছেন বলিউডে। কেন দীপিকার মতো? সম্প্রতি এক সাক্ষাৎকারে মানুষী জানিয়েছেন, তিনি দীপিকার বড় অনুরাগী। তাঁর অনুপ্রেরণা দীপিকা। আর তাই তো, যখন তিনি জানতে পেরেছেন, তাঁর প্রথম ছবি দীপিকার প্রথম ছবির মতোই দিওয়ালিতে মুক্তি পাবে, নিজের খুশি প্রকাশ করতে দেরি করেননি মানুষী। 

Advertisement

 বিগ বাজেটের ছবিতে অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘পৃথ্বীরাজ’। পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পৃথ্বীরাজ চৌহানের জীবনীকে কেন্দ্র করে বানিয়েছেন চিত্রনাট্য। ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) মুক্তি পাবে চলতি বছরের দিওয়ালিতেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়টি জানিয়েছেন মানুষী। তিনি আরও বলেছেন, বরাবরই তিনি তাঁর পরিবার বা বন্ধুদের সঙ্গে দিওয়ালিতে ছবি দেখতে যেতেন। এবার তাঁর ছবি দিওয়ালিতেই মুক্তি পাবে। সেই খবরেই উচ্ছ্বসিত তিনি।

 

এই প্রসঙ্গে বলতে গিয়ে মানুষী জানিয়েছেন, ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। সেই ছবিও মুক্তি পেয়েছিল দিওয়ালিতে। ফলে তাঁর প্রিয় অভিনেত্রীর মতোই তিনি সেই পথেই হাঁটতে চলেছেন। জানিয়েছেন বিশ্বসুন্দরী।

 

[আরও পড়ুন: ভোটের আগেই বড় ঘোষণা, দাদাসাহেব ফালকের ধাঁচে ‘সত‌্যজিৎ রায় পুরস্কার’ কেন্দ্রের]

প্রসঙ্গত, ১৭ বছর পর মানুষী চিল্লারের হাতে ধরে মিস ওয়ার্ল্ডের শিরোপা এসেছে ভারতে। সর্বশেষ ২০০০ সালে বিশ্বসুন্দরীর এই খেতাব অর্জন করেছিলেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। হরিয়ানার মেয়ে সোনিপতে ভগৎ ফুল গভর্নমেন্ট মেডিক্যাল কলেজের ছাত্রী ছিলেন। মডেলিংয়ের পাশাপাশি পড়াশোনাতেও অত্যন্ত মেধাবী ছিলেন মানুষী। নয়াদিল্লির সেন্ট থমাস স্কুল থেকে সর্বভারতীয় সিবিএসসির দ্বাদশ শ্রেণিতে ইংরেজিতে প্রথম হয়েছিলেন মানুষী৷

ন্যাশনাল স্কুল অফ ড্রামা (NSD) থেকে অভিনয় শিক্ষা নিয়েছেন তিনি। রাজা, রাধা এবং কৌশল্যা রেড্ডির কাছে কুচিপুড়ি নাচ শিখেছেন তিনি। তাঁর বাবা ডঃ মিত্রবসু চিল্লার পেশায় বিজ্ঞানী। আর মা ড. নীলম চিল্লার একজন নিউরোকেমিস্ট্রির অধ্যাপক। তিনিই মানুষীর চলার পথের একমাত্র পথপ্রদর্শক বলে জানিয়েছেন মানুষী চিল্লার।

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর ডাকা বৈঠকে ঋতুপর্ণা, আবীর, পাওলি-সহ বহু টলি তারকা, শুরু জল্পনা

Advertisement
Next