shono
Advertisement

টলিউডে দেবের ১৫ বছর, দর্শকদের বিশেষ উপহার দিল ‘হইচই’

কোন কোন ছবি দেখানো হবে জানেন কি?
Posted: 12:19 PM Feb 24, 2021Updated: 12:19 PM Feb 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ২০০৫। টলিউডে অভিষেক হয়েছিল এক নতুন মুখের। বিপরীতে ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। ছবির নাম ছিল ‘অগ্নিপথ’। উঠতি সেই নায়ককে নিয়ে মস্করা কম হয়নি দর্শকদের মধ্যে। অভিনয় বা সংলাপ বলা নিয়ে শুনতে হয়েছিল অনেক কথা। তারপর বিরতি ২ বছরের। ২০০৭-এ তিনি এলেন, দেখলেন এবং জয় করে নিলেন সিনেপ্রেমীদের মন। ছবির নাম ‘আই লাভ ইউ’ (I Love You)। নেপথ্য নায়ক দীপক অধিকারী ওরফে দেব (Dev)।

Advertisement

কাট টু ২০২১। এখন জনমুখে দেব শুধু আবেগ নয়, মানুষের পাশে থাকার, মানবিকতার, রাজনীতিতে শ্রদ্ধার অন্যতম মুখ। দেখতে দেখতে ১৫টা বছর বাঙালি তথা বঙ্গবাসীর ঘরে ঘরে, মনের অন্দরে জায়গা করে নিয়েছেন দেব।

[আরও পড়ুন: এবার স্বস্তিকার মুখে রাম নাম! অভিনেত্রীর টুইট ঘিরে নয়া জল্পনা টলিউডে]

মঙ্গলবারও তিনি ব্যস্ত ছিলেন ‘গোলন্দাজ’ ছবির শুটিং-এ। শেষ দিনের শুটিংয়ের পর আবেগপ্রবণ হয়ে পড়েন দেব। বাংলা ছবির দুনিয়ায় সম্পূর্ণ হয়েছে তাঁর ১৫ বছরের জন্মদিন। টুইটারে পুরনো কথা আরও একবার মনে করেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়ক।

পুরনো স্মৃতি উস্কে সোশ্যাল মিডিয়ায় দেব লিখেছেন, ১৫ বছরের কেরিয়ারে সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র ছিল গোলন্দাজে অভিনয়। এই ছবির জন্য শারীরিক অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। আশা প্রকাশ করেছেন, সবারই এই ছবি ভাল লাগবে।

[আরও পড়ুন: কেন্দ্রীয় অনুষ্ঠানে ব্রাত্য ‘ইমপা’, আয়োজকদের ‘অজ্ঞতা’ নিয়ে ক্ষোভপ্রকাশ সম্পাদক পিয়ার]

রুপোলি পর্দায় দেবের ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে এবার ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ের নতুন উদ্যোগ। তাঁর অভিনীত ‘কবীর’, ‘ককপিট’, ‘চ্যাম্প’ ও ‘হইচই’ ছবিগুলি ওয়েব প্ল্যাটফর্মে নিয়ে আসছে ‘হইচই’। ২৪-২৭ ফেব্রুয়ারি চারদিনে চারটে ছবি সামনে আসবে দর্শকদের। এই উদ্যোগ নিয়ে উৎসাহী দেবও।

তিনি জানিয়েছেন, ১৫ বছর আগে রুপোলি পর্দায় যাত্রা শুরু করেছিলেন। এখনও বিশ্বাসই হয় না এতগুলো বছর পেরিয়ে গিয়েছে। তাঁর যাত্রার গল্পটা ঠিক একটা কবিতার মতো। সেখানে অনেকগুলো চরিত্র আছে, অনেক গল্প আছে আর অনেক প্রতিভাবান সহ-অভিনেতা ও অভিনেত্রীরা রয়েছেন। আজ তাঁর ঝুলিতে রয়েছে সাফল্যের অনেক মুকুট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement