shono
Advertisement

বলিউডে পা রাখলেন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল, মুক্তি পেল প্রথম ছবির ট্রেলার

দিদির মতোই সুন্দরী ইসাবেল মন জয় করে নিয়েছেন ট্রেলারে।
Posted: 05:20 PM Feb 25, 2021Updated: 06:41 PM Feb 25, 2021

সংবাদ প্রতিজিন ডিজিটাল ডেস্ক: ‘বুম’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বর্তমানে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনিও একজন। রূপোলি পর্দায় ক্যাটরিনার ১৮ বছরের জার্নির পর তাঁর বোন ইসাবেল কাইফ (Isabelle kaif) ডেবিউ করতে চলেছেন।

Advertisement

সুরজ পাঞ্চোলির (Sooraj Pancholi) বিপরীতে দেখা যাবে ইসাবেল কাইফকে। ছবির নাম ‘টাইম টু ডান্স’। সামনে এসেছে যার ট্রেলার। ছবি পরিচালনা করেছেন স্ট্যানলি মেনিনো ডি’কোস্তা। নাচের প্রতি ভালবাসা ও প্যাশন উঠে এসেছে ছবির মূল চিত্রনাট্যে।

দেখুন ট্রেলার:

[আরও পড়ুন: প্রকাশ্যে বহু প্রতীক্ষিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র টিজার, আলিয়াকে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা]

ট্রেলারে ইসাবেলের চরিত্রকে দেখা গিয়েছে একটি নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তৈরি হতে। কিন্তু আচমকাই ইসাবেল নাচ করতে গিয়ে পড়ে যান। ফলে তাঁর ডান্স পার্টনার তাঁকে ছেড়ে চলে যায়। সেই বিপদে তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেন সুরজ পাঞ্চোলি। ছবিতে বলরুম ডান্স ও লাতিন ডান্সকে প্রাধান্য দেওয়া হয়েছে। ছবির মুক্তি মার্চের ১২ তারিখ।এছাড়াও ইসাবেলের হাতে রয়েছে আরও একটি বলিউড সিনেমা। পুলকিত সম্রাটের বিপরীতে ইসাবেলকে দেখা যাবে ‘সুস্বাগতম খুশামদিদ’ (Suswagatam Khushaamadeed) ছবিতে।

উল্লেখ্য, এর আগে শোনা গিয়েছিল ক্যাটরিনার মতোই তাঁর ছোট বোন ইসাবেলকে বড় পর্দায় আনবেন সলমন খান। সলমনের বোন অর্পিতার বরের বিপরীতে অভিনয় করার কথা ছিল ইসাবেলের।

[আরও পড়ুন: বেলুনের মতো ফুলে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া! হেসে খুন নেটদুনিয়া]

প্রসঙ্গত, ১৪ বছর বয়স থেকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত ইসাবেল। লি স্ট্রাসবার্গ থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। কাজ করেছেন একটি মিউজিক ভিডিওতেও। এবার তাঁর বলিউড জার্নি কতটা সুন্দর হয় সেই দিকে তাকিয়ে দর্শকেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement