shono
Advertisement

শ্রীদেবীর পর তিনিই নাকি বেস্ট কমেডিয়ান! টুইটারে আত্মপ্রশংসা কঙ্গনার

'কন্ট্রোভার্সি কুইনে'র টুইট দেখে হেসে খুন নেটিজেনরা।
Posted: 07:59 PM Feb 25, 2021Updated: 07:59 PM Feb 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই নিজেকে মেরিল স্ট্রিপ ও ‘ওয়ান্ডার ওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছিলেন তিনি। এবার  শ্রীদেবীর সঙ্গে নিজের তুলনা করেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শ্রীদেবীর মতো কমেডিয়ান হিসাবে নিজের ঢাক নিজেই পিটিয়েছেন অভিনেত্রী। বরাবারই নানা ইস্যুতে সরব হয়েছেন বলিউড কুইন। জড়িয়েছেন নানা সমালোচনায়। আবার খবরের শিরোনামে কন্ট্রোভার্সি কুইন।

Advertisement

২০১১-য় মুক্তি পেয়েছিল আনন্দ এল রাই পরিচালিত ‘তনু ওয়েডস মনু’ (Tanu Weds Manu)। এই ছবি কঙ্গনার কেরিয়ার পালটে দেয়। নিজের অভিনয় দক্ষতার জোরে দর্শক ও সমালোচকদের মন জিতে নেন কঙ্গনা। সেই ছবি সদ্য ১০ বছর পূর্ণ করেছে। যা নিয়ে টুইট করেন অভিনেত্রী। টুইটে পরিচালক আনন্দ এল রাইকে ধন্যবাদ দিয়ে তিনি লিখেছেন, এই ছবির দিয়েই মেইনস্ট্রিম অথচ কমেডি ঘরানায় প্রবেশ করতে পেরেছিলেন তিনি। ‘কুইন’ ও ‘দত্তো’ ছবি দিয়ে নিজের কমেডি সেন্স আরও নিখুঁত করার চেষ্টা করেছেন। এরপেরই কঙ্গনা অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে একই আসনে বসিয়েছেন নিজেকেও।

[আরও পড়ুন:এপ্রিলেই জয়ললিতার বেশে রাজনীতির ময়দানে কঙ্গনা! শুভেচ্ছা নেটিজেনদের]

এরপর তিনি আরও একটি টুইট করেন। যেখানে লিখেছেন, “পরিচালক আনন্দ এল রাই ও চিত্রনাট্যকার হিমাংশু শর্মা যখন তাঁদের কেরিয়ার নিয়ে সমস্যার মধ্যে, তখন আমার কাছে এই ছবির গল্প নিয়ে আসেন। আমি ভেবেছিলাম, তাঁদের কেরিয়ার তৈরি করে দিতে পারব। কিন্তু তাঁরাই আমার কেরিয়ার তৈরি করে দিলেন। কেউ বলতে পারবে না কোন ছবি চলবে আর কোনটা চলবে না। সবটাই ভাগ্য। আমি ধন্য, ভাগ্য আমার সঙ্গে রয়েছে।”

তাঁর এই টুইটের পরেই নেটিজেনদের মধ্যে অনেকে কেউ এই পোস্ট নিয়ে মশকরা করতে থাকেন আবার কেউ কেউ সমালোচনাও করেন। অনেকে প্রশ্ন তোলেন, কেন কঙ্গনা শুধু নিজের নাম নেন। বলিউডে কমিক রোলে জুহি চাওলা, করিশ্মা বা করিনার মত অভিনেত্রীরাও অভিনয় করেছেন।সে যাই হোক, অভিনেত্রী কঙ্গনা যে নিজের বিজ্ঞাপনে নিজেই সদাব্যস্ত থাকতে ভালবাসেন, তা আবার বুঝিয়ে দিলেন। 

[আরও পড়ুন: ‘আমি মুখ্যমন্ত্রীর বিরোধী নই’, বিজেপিতে যোগ দিয়েও মমতাপ্রীতি অভিনেত্রী পায়েলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement