shono
Advertisement

সাহসী পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ছবি পোস্ট করে ট্রোলড সোহিনী

জবাবে কী লিখলেন অভিনেত্রী?
Posted: 03:10 PM Feb 26, 2021Updated: 03:41 PM Feb 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালো রং তাঁর বেশ পছন্দ। সেই রঙের পোশাকই পরেছিলেন। ওয়েস্টার্ন লুকেই নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেছিলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। নিয়নের আলোয় সুস্পষ্ট বক্ষ বিভাজিকায় হয়ে উঠেছিলেন মোহময়ী। এমনই কিছু ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। যার জন্য কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে।

Advertisement

[আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে মামলায় হৃতিককে সমন পাঠাল ক্রাইম ব্রাঞ্চ, শনিবারই হাজিরার নির্দেশ ]

“আপনার কাছ থেকে এই ধরনের ছবি আশা করিনি।” এমনই মন্তব্য করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি প্রোফাইল থেকে আবার লেখা হয়েছে, “অন্যদের থেকে তফাত কি আর রইল!! বং রূপেতেই পাগল ছিলাম। ওয়েস্টার্ন কালচারে গা ভাসালে নাই পারতে।” এমন অনেক প্রতিক্রিয়া রয়েছে কমেন্ট বক্সে। অবশ্য অনেকে আবার অভিনেত্রীর সাহসী ছবির প্রশংসাও করেছেন।

ভারচুয়াল যুগে ট্রোলের সংস্কৃতি নতুন নয়। বিশেষ করে মহিলা তারকাদের ক্ষেত্রে। কিছুদিন আগেই গোয়া থেকে খোলামেলা পোশাকের ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ‘পাওরি হো রহি হ্যায়’ (Pawri Ho Rahi Hai)-তে গা ভাসিয়ে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। আর তাতেই ট্রোলড হতে হয় যাদবপুরের সাংসদকে। নেতিবাচক মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। এর আগে চুল কেটে ট্রোলড হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছিলেন শ্রীলেখা মিত্রও। নিন্দুকদের পালটা জবাব দিয়েছিলেন দুই অভিনেত্রী। সোহিনী জবাব দিয়েছেন হাসি মুখের ছবি পোস্ট করে। যার ক্যাপশনে লিখেছেন, “একটু হেসেই না বলুন।”  মন্তব্যের পাশে হ্যাশট্যাগ দিয়ে ‘নো’ শব্দটিও ব্যবহার করেছেন টলিউড অভিনেত্রী। 

[আরও পড়ুন: বলিউডে পা রাখলেন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল, মুক্তি পেল প্রথম ছবির ট্রেলার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement