shono
Advertisement

অনুরাগ কাশ্যপের ‘দোবারা’র শুটিংয়ে যোগ দিলেন শাশ্বত, পেলেন অভিনব উপহারও

উপহার পেয়ে আপ্লুত অভিনেতা, কার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন?
Posted: 01:26 PM Feb 27, 2021Updated: 01:26 PM Feb 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ২০১২, পরিচালক সুজয় ঘোষের ‘কাহানিতে’ নিজের অভিনয় সত্ত্বাকে যেন নতুন করে আবিষ্কার করেছিলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। আগে যিনি শুধুমাত্র টলিউডের অলিন্দেই সীমাবদ্ধ ছিলেন, তাঁকে চিনে নিয়েছিল গোটা ভারত। ‘ভাড়াটে খুনি’ বব বিশ্বাসের চরিত্র বলিউডে খ্যাতি এনে দিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। তারপর বেশ কয়েকটি হিন্দি ছবিতে কাজ করে অভিনয় ছাপ রেখেছেন টলিপাড়ার অভিনেতা। এবার তাঁকে দেখা যাবে অনুরাগ কাশ্যপের সায়েন্স ফিকশন ছবি ‘দোবারা’তে। ইতিমধ্যেই ছবির শুটিংয়ের জন্য পুণেতে গিয়েছেন অভিনেতা।

Advertisement

কয়েকদিন আগেই, নিজের পরবর্তী ছবির নাম ঘোষণা করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। সঙ্গে ছিলেন তাঁর প্রিয় নায়িকা তাপসীও।  ‘মনমর্জিয়াঁ’র পর দ্বিতীয়বার তাপসী পান্নুর (Taapsee Pannu) সঙ্গে জুটি বেঁধেছেন পরিচালক অনুরাগ। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন একতা কাপুর (Ekta Kapoor)। অনুরাগ কাশ্যপ ছবির অ্যানাউন্সমেন্ট টিজার সামনে এনে ক্যাপশনে লিখেছিলেন, “কেমন হয় যদি আপনি টাইম মেশিনে চড়ে বিশ্বব্রহ্মাণ্ডে ভ্রমণ করতে পারেন…. খুব শীঘ্রই শুরু হবে শুটিং। “

[আরও পড়ুন: ভোটগণনার দিনই জন্মশতবার্ষিকী সত্যজিৎ রায়ের, আদৌ উদযাপন হবে? শঙ্কায় ভক্তকুল]

সিনেমায় প্রথমবার তাপসীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাশ্বত। শুটিংয়ের জন্য হোটেলে যাওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে অভিনব উপহার দিয়ে স্বাগত জানানো হয়। সোশ্যাল মিডিয়ায় সেই উপহারের ছবি পোস্ট করে শাশ্বত লেখেন, “হোটেলের ঘরে ঢোকার পর আমার জন্য এটা অপেক্ষা করছিল। এভাবেই ভালবাসা এবং সম্মান দেখিয়েছে টিম। যার শীর্ষে রয়েছেন অনুরাগ কাশ্যপ। দোবারা টিমে যোগ দিলাম।”

 

 

[আরও পড়ুন: রোশানের বিপরীতে বাংলাদেশে ডেবিউ দর্শনার, প্রকাশ্যে ‘অপারেশন সুন্দরবন’-এর টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement