shono
Advertisement

‘মোহমায়া’র বাঁধনে স্বস্তিকা-অনন্যা, টিজারেই ঝড় নেটদুনিয়ায়

নতুন ওয়েব সিরিজের মুক্তি কবে জেনে নিন।
Posted: 05:58 PM Mar 05, 2021Updated: 05:58 PM Mar 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতীতের মায়ার বাঁধন যখন ভবিষ্যতের মোহে আটকে পড়ে, তখন তৈরি হয় ‘মোহমায়া’। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee) ‘মোহ’ ও ‘মায়া’র লড়াইয়ে মুখোমুখি। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’। ওটিটি প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)-তে ২৬ মার্চ স্ট্রিমিং হবে নতুন এই সিরিজটি।

Advertisement

সামনে এসেছে তারই পোস্টার ও টিজার। যা ইতিমধ্যেই প্রতিটি চরিত্রকে ঘিরে তৈরি করেছে রহস্য। অভিনেত্রী স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন ছবির পোস্টার। ক্যাপশনে লিখেছেন, ” মায়ার মোহ কি উস্কে দেবে নতুন স্পর্ধা?” যা নিয়ে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে নতুন উত্তেজনা।

[আরও পড়ুন: ভোটের আবহে গেরুয়া বিকিনিতে চান্দ্রেয়ী! ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, দেখেছেন?]

নয় নয় করে হইচইয়ের প্রায় ৬টি ওয়েব সিরিজে কাজ করেছেন অভিনেত্রী স্বস্তিকা। তিনি ‘মোহমায়া’ সম্পর্কে জানিয়েছেন, “প্রতিটি ওয়েব সিরিজে কাজের মাধ্যমে আমি দর্শকদের নতুন কিছু উপহার দিতে চাই। মোহমায়া-র কাজটা তেমনই একটা কাজ, যেটা আমি চাই দর্শকরা দেখুক।”

 

অন্যদিকে এই সিরিজের হাত ধরেই ওয়েব প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন, ” যখন আমি প্রথম চিত্রনাট্য শুনেছিলাম, তখনই তার প্রেমে পড়েছিলাম। একজন অভিনেত্রী হিসাবে এই চরিত্রে অভিনয় করাটা বড় বিষয়। পাশাপাশি সিনেমা ও সিরিয়াল করার পর ওয়েব দুনিয়ায় পা রাখাটাও আনন্দের বিষয়।”

প্রসঙ্গত, ‘মোহমায়া’ ওয়েব সিরিজ দিয়েই ডিজিটাল দুনিয়ায় আত্মপ্রকাশ হয়েছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee)। তিনিও উচ্ছ্বসিত নতুন এই ওয়েব সিরিজ ঘিরে। ‘মোহমায়া’ ওয়েব সিরিজের গল্প, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন সাহানা দত্ত।

উল্লেখ্য, স্বস্তিকা ও অনন্যার পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে নতুন মুখ বিপুল পাত্রকে। তিনজনের চরিত্রকে ঘিরেই এগিয়েছে ‘মোহমায়া’র গল্প। কে কাকে কীভাবে টক্কর দেবে ‘মোহমায়া’ ওয়েব সিরিজে, তার উত্তর পাওয়া যাবে আগামী ২৬ মার্চ ‘হইচই’ প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: তৃণমূলে কৌশানি, বিজেপিতে বনি? জল্পনার মাঝে মুখ খুললেন টলিপাড়ার নায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement