Advertisement

আহত মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য টুইটারে প্রার্থনা তারকাদের

02:34 PM Mar 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহত মুখ্যমন্ত্রীর জন্য চিন্তিত টলিউডের তারকা প্রার্থীরা (Tollywood celebs)। কেউ করেছেন আরোগ্য কামনা, কেউ আবার ঘটনার তদন্ত চেয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দ্রুত আরোগ্য কামনা করে হিংসা না ছড়ানোর আবেদন জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শেয়ার করে টুইটারে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) লিখেছেন, “তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন আমার কুইন। গোটা বাংলা তোমার জন্য প্রার্থনা করছে দিদি।”

ক্ষিপ্ত নুসরত জাহান (Nusrat Jahan) এই ঘটনাকে হামলা হিসেবে ব্যাখ্যা করেছেন। তিনি লিখেছেন, “আমাদের প্রিয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা করি। তুমি তাঁকে শারীরিকভাবে আঘাত করতে পারো, কিন্তু আমাদের দিদি সমস্ত যুদ্ধে জয়ী হবেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।”

[আরও পড়ুন: বিজেপিতে যোগদানের পুরস্কার! ‘ওয়াই প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেলেন মিঠুন চক্রবর্তী]

আহত মুখ্যমন্ত্রীর ছবি শেয়ার করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তিনি লিখেছেন, “অনেক লড়াই বাকি, তুমি তারাতাড়ি সুস্থ হয়ে ওঠো দিদি। জয় জগন্নাথ।” রাজের টুইট শেয়ার করে সায়নী ঘোষ (Saayoni Ghosh) লেখেন, “অনেক দূর যেতে হবে দিদি।” অন্যদিকে, ভিডিও বার্তায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)।

এমন পরিস্থিতিতে রাজ্যের শান্তি নিয়ে চিন্তিত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। টুইটারে টলিউড তারকা লিখেছেন, “যদি হামলার তত্ত্ব প্রমাণিত হয়, তাহলে তা অত্যন্ত কাপুরুষোচিত কাজ! এখন কোনও প্রতিশোধ বা হিংসার ঘটনায় না জড়িয়ে দিদির পাশে থাকাটাই ওঁর সমর্থকদের সবচেয়ে বড় কাজ। এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। সেটাই প্রার্থনা করছি।”

[আরও পড়ুন: ‘ইকিড় মিকিড় চাম চিকিড়’, তৃণমূলকে বিঁধে নতুন কবিতার ভিডিও পোস্ট করলেন রুদ্রনীল]

Advertisement
Next