Advertisement

অমানবিক ঘটনা! Zomato কাণ্ডের নিন্দা করে ডেলিভারি বয়ের পাশে পরিণীতি

02:02 PM Mar 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোম্যাটো (Zomato)কাণ্ডে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বেঙ্গালুরুর (Bengaluru) এক ডেলিভারি বয় কামরাজের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি নাকি খাবার ডেলিভারি নিয়ে বচসা হওয়ায় এক মহিলাকে মেরে তাঁর নাক ভেঙে দিয়েছেন। যদিও কামরাজের দাবি, তাঁকেই নাকি চপ্পল দিয়ে মেরেছেন ওই মহিলা। এবার এই ঘটনা নিয়ে টুইট করতে দেখা গেল বলিউডের তারকা অভিনেত্রী পরিণীতি চোপড়াকে (Parineeti Chopra)। তাঁর দাবি, শিগগিরি আসল সত্যিটা সামনে আনুক জোম্যাটো ইন্ডিয়া। অভিনেত্রীর পোস্ট থেকে পরিষ্কার, তাঁর বিশ্বাস, কামরাজ নির্দোষ।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বেঙ্গলুরুর এই ঘটনা নিয়ে গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া উত্তাল। বহু নেটিজেনই এই ঘটনা নিয়ে তাঁদের মতামত জানিয়েছেন। সেই তালিকায় এবার দেখা গেল পরিণীতিকে। শনিবার রাতে টুইটারে তিনি লেখেন, ”জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে আসল সত্যিটা বের করে তা সকলের সামনে নিয়ে আসুন। যদি ওই ভদ্রলোক নিরপরাধ হন (এবং আমি বিশ্বাস করি উনি নির্দোষই), আমাদের সাহায্য করুন ওই মহিলাকে শাস্তি দিতে। এই ঘটনা অমানবিক, নির্লজ্জ ও হৃদয়বিদারক। আমি কীভাবে সাহায্য করতে পারি জানান।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: দলছুটরা কান ধরে ফিরবে, ২ মে’র পর মিলিয়ে নেবেন, প্রচারে বিস্ফোরক কাঞ্চন]

ঠিক কী ঘটেছিল? গত মঙ্গলবারের ঘটনা এটি। বুধবার তা প্রকাশ্যে আনেন হিতেশা চন্দ্রানী নামের ওই মহিলা। ভিডিও পোস্ট করে হিতেশা জানান, খাবার ডেলিভারি নিয়ে বচসা হওয়ায় ওই ডেলিভারি বয় নাকি মেরে তাঁর নাক ভেঙে দিয়েছেন। তাঁর অভিযোগ জানার পরে জোম্যাটোর তরফে হিতেশাকে বলা হয়, বিষয়টি খতিয়ে দেখা হবে। তাঁর যদি চিকিৎসার প্রয়োজন হয়, তাও তিনি পাবেন। এরপর ডেলিভারি বয় গোটা ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়ে পালটা অভিযোগ জানিয়েছেন, হিতেশা যেভাবে ঘটনাটি তুলে ধরছেন তা মিথ্যে। আসলে নিজের আংটির জন্যই নাকে আঘাত পান তিনি। বরং নিজের চপ্পল দিয়ে তিনিই আঘাত করেন কামরাজকে।

[আরও পড়ুন: অঙ্কুশ-ঐন্দ্রিলার আপ্তসহায়কের মৃত্যুর ঘটনায় রাজস্থান থেকে গ্রেপ্তার ব্ল্যাকমেলার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next