Advertisement

৭ কোটি টাকা দিয়ে তারকা কিনেছে বিজেপি! ফেসবুক পোস্টে বিস্ফোরক শ্রীলেখা

01:07 PM Mar 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা ভোটের (WB Assembly Election 2021) আবহে ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বিজেপিতে (BJP) যোগ দেওয়ার জন্য নাকি এক তারকাকে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে। এমন কথাই শুনেছিলেন অভিনেত্রী। আর সেই কথাটি তিনি লিখেছেন ফেসবুক প্রোফাইলে।

Advertisement

শ্রীলেখার এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন অনেকেই। বিজেপির তারকা সদস্য রিমঝিম মিত্র (Rimjhim Mitra) আবার কমেন্ট বক্সে জানতে চান ঠিক কার কথা বলছেন শ্রীলেখা? এর পরের কিছু প্রতিক্রিয়া ‘হাইড’ করা থাকলেও শ্রীলেখার একটি প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। তাতে রিমঝিমকে ট্যাগ করে শ্রীলেখা লিখেছেন, “যাক জেলে পাঠাক, জেলেই তো পাঠাবে কিনতেও পারেনি আমায় কী করবে বল?”

শ্রীলেখার এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে গেরুয়া শিবিরকে একহাত নিয়েছেন পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। কটাক্ষ করে লিখেছেন, “ব্যবসায়ীদের পার্টি দরাদরিতে তেমন ভাল নয়।”

[আরও পড়ুন:  প্রার্থী হয়েই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইট পায়েলের, কটাক্ষ শ্রাবন্তীরও]

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে প্রায় গোটা টলিউডই (Tollywood) রাজনীতির ময়দানে নেমে পড়েছে। একদিকে যেমন তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, কৌশানি মুখোপাধ্যায়, অন্যদিকে রবিবার যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীকে প্রার্থী করেছে বিজেপি। পদ্ম শিবিরে যোগ দিয়েছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো তারকারাও। এমন পরিস্থিতিতেও সক্রিয় রাজনীতির পথে পা বাড়াননি শ্রীলেখা। কিন্তু বরাবরই বামপন্থায় বিশ্বাসী তিনি। তাই একাধিকবার নিজের ফেসবুক (Facebook) প্রোফাইলে বামেদের ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন। তবে রাজনৈতিক প্রতিক্রিয়ার পাশাপাশি নিজের ‘টিনেজ ক্রাশ’ আমির খানের (Aamir Khan) সঙ্গে শুটিংয়ের মুহূর্তও শেয়ার করেছেন শ্রীলেখা। রবিবার আমিরের ৫৬তম জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যেই ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: ​‘১০ বছরে সোনার বাংলা গড়েছেন দিদি’, দলবদলের জল্পনার মাঝেই ভোট প্রচারে দেব]

Advertisement
Next