‘মোহমায়া’র জালে কীভাবে জড়িয়ে পড়লেন স্বস্তিকা-অনন্যা? দেখুন ট্রেলার

05:17 PM Mar 16, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহের মায়া ঠিক মনের ভিতরে লুকিয়ে থাকা অজগরের মতো। কুণ্ডলী পাকিয়ে লুকিয়ে থাকে সুযোগের অপেক্ষায়। সামান্য প্রশ্রয় পেলেই এগোতে থাকে আবেগের দিকে। আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে। নিঃশ্বাস নেওয়ার অবকাশটুকু দেয় না। রক্তের সম্পর্কেরও তোয়াক্কা করে না। সম্পর্কের এমনই এক জটিল আবর্তের কাহিনি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ে (Hoichoi)। ‘মোহমায়া’র এই বাঁধনে জড়িয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। দুই অভিনেত্রীর সঙ্গে রয়েছেন বিপুল পাত্র (Bipul Patra)। প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার।

Advertisement

[আরও পড়ুন: প্রকাশ্যেই কথা কাটাকাটি, দেবকে ব্লক করলেন রুক্মিণী! কিন্তু কেন?]

‘মোহমায়া’ (Mohomaya) ওয়েব সিরিজ দিয়েই ডিজিটাল দুনিয়ায় আত্মপ্রকাশ হয়েছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee)। সিরিজের ভাবনা সাহানা দত্তর। প্রযোজনাতেও তিনি অংশীদার। ভিন্ন ভাবনা দর্শকদের তুলে ধরেছেন দু’জনে। এর আগে সিরিজ সম্পর্কে লিখতে গিয়ে অনন্যা ও সাহানার সঙ্গে ছবি পোস্ট করে স্বস্তিকা লিখেছিলেন, “আমাদের সবাই উন্মাদ বলে। অসুবিধে নেই। আমি বলি আমরা মহীয়সী নারী। এটাই শ্রেষ্ঠ প্যাকেজ! আমরা আসছি ‘মোহমায়া’ নিয়ে, ২৬ মার্চ হইচইয়ে। আমাদের পাগলামির প্রমান রেখেছি, যত্ন সহকারে, মিলিয়ে নেবেন, কথার খেলাপ হবে না।”

Advertising
Advertising

সিরিজে অভিনয় করে খুশি জাতীয় পুরস্কারজয়ী অনন্যা চট্টোপাধ্যায়ও। চিত্রনাট্য শুনেই গল্পের প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। “একজন অভিনেত্রী হিসাবে এই চরিত্রে অভিনয় করাটা বড় বিষয়। পাশাপাশি সিনেমা ও সিরিয়াল করার পর ওয়েব দুনিয়ায় পা রাখাটাও আনন্দের বিষয়”, বলেন অনন্যা। ব্যতিক্রমী এই কাহিনি দর্শকদের কতটা পছন্দ হবে, তা জানা যাবে ২৬ মার্চের পর।

[আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, এখন কেমন আছেন অভিনেত্রী?]

This browser does not support the video element.

Advertisement
Next