Advertisement

OMG! ১ গ্লাস লেমনেডের দাম এত্ত! বিল দেখে মায়ের কথা মনে পড়ল অঙ্কুশের

08:16 PM Mar 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের (WB Assembly Elections 2021) আঁচ এবার ভালভাবেই টলিউডে (Tollywood) পড়েছে। দিকে দিকে তারকা প্রার্থী। প্রচারের ময়দানে নেমে পড়েছেন প্রত্যেকেই। এদিকে বক্স অফিসে জাদুর খেলা দেখিয়েছেন অঙ্কুশ (Ankush Hazra)। করোনা পরিস্থিতি ও ভোটের আবহের মধ্যেও ছয় সপ্তাহ পেরিয়ে সিনেমা হলে চলছে অঙ্কুশ-ঐন্দ্রিলা (Oindrila Sen) জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। সেলিব্রেশন তো বনতা হ্যায়! ঐন্দ্রিলাকে নিয়ে সোজা মালদ্বীপে (Maldives) পাড়ি দিয়েছিলেন টলিপাড়ার নায়ক। নীল সমুদ্রের মাঝে খুঁজেছিলেন ক্ষণিকের নিশ্চিন্তের ঠিকানা। কিন্তু তা আর কপালে সইল না। কী এমন ঘটল?

Advertisement

সাধ করে একটি গ্লাস লেমনেড অর্ডার দিয়েছিলেন অঙ্কুশ। কয়েক চুমুক দিয়েও ফেলেছিলেন তাতে। তারপরই এল বিল। লেমনেডের দাম দেখে টলিউড তারকার চোখজোড়া প্রায় চড়ক গাছে ওঠার উপক্রম। এক গ্লাস লেমনেডের দাম ১ হাজার টাকা। তাতেই মায়ের কথা মনে পড়ে গেল অঙ্কুশের। ক্যাপশনে ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, “এক গ্লাস লেমনেড কিনতে ১০০০ টাকা খরচ হল… বিলটা যখন এল তখন জানতে পারলাম…ভিতরে হীরেটা কোথায় লুকানো আছে খুঁজছি… কেন জানিনা মাকে বড্ড মিস করছি… ও মাগোওও…”

[আরও পড়ুন: ‘বিজেপি করি বলেই ২ বছর কাজ নেই’, একান্ত সাক্ষাৎকারে অভিযোগ অঞ্জনা বসুর]

এর আগে অবশ্য মালদ্বীপে পৌঁছে বেশ খুশি ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবি পোস্ট করেছেন। আবার ভিডিও পোস্ট করে নিজের থাকার বিলাসবহুল ঘরটিও দেখিয়েছেন অনুরাগীদের। ঘরের সামনেই সুন্দর বারান্দা। সেখানে সূর্যাস্ত দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন অভিনেতা। নীল জলের উপরে পাতা জালেই শুয়ে পড়েছিলেন আনন্দে। ফিরে এসেই দুই তারকা ব্যস্ত হয়ে যাবেন কাজে। ঐন্দ্রিলার সঙ্গে আরও একটি ছবিতে জুটি বাঁধছেন অঙ্কুশ। তার আগের এই ছুটি বেশ উপভোগ করছেন তারকা যুগল।

[আরও পড়ুন: ‘প্রার্থী পালালো রাস্তা দিয়ে’, শাড়ির কুঁচি ধরে ছুট সায়নীর, কারণ খুঁজতে মরিয়া নেটিজেনরা]

Advertisement
Next