shono
Advertisement

মালদ্বীপের সৈকতে বিকিনি পরে ট্রোলড ঐন্দ্রিলা, প্রেমিকার ছবি নিয়ে কী লিখলেন অঙ্কুশ?

দেখেছেন ছবিটি?
Posted: 07:51 PM Mar 27, 2021Updated: 07:51 PM Mar 27, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে গিয়েছিলেন বরফের দেশে। এবার ঐন্দ্রিলাকে নিয়ে সোজা মালদ্বীপে (Maldives) পাড়ি দিয়েছিলেন অঙ্কুশ। কখনও পড়ন্ত বেলার সৌন্দর্য উপভোগ করছেন, কখনও আবার নীল জলের অন্দরের রহস্য খুঁজে বেড়াচ্ছেন টলিউডের ম্যাজিক ম্যান। আর রেড হট বিকিনিতে সাদা বালিতে উষ্ণতা ছড়াচ্ছেন ঐন্দ্রিলা (Oindrila Sen)।

Advertisement

নেটদুনিয়ার অনেকেরই পছন্দ হয়েছে ঐন্দ্রিলার এই বোল্ড অবতার। তবে কেউ কেউ কটাক্ষও করেছেন। ভারচুয়াল মাধ্যমের আড়ালে অশালীন মন্তব্য করতেও ছাড়েননি।

ট্রোলকে কখনই বিশেষ পাত্তা দেননি টলিউডের তারকা যুগল। এবারও সেই ধারা অব্যাহত রেখেছেন। প্রেমিকার ছবির ক্যাপশনে অঙ্কুশ শুধু লিখেছেন, “যখন কেউ সূর্যাস্তের পর উষ্ণতা বজায় রাখার দায়িত্ব নিয়ে নেয়…”

[আরও পড়ুন: ব্যাডমিন্টনের জোরে পর্দায় কি ‘সাইনা’ হয়ে উঠতে পারলেন পরিণীতি? পড়ুন ফিল্ম রিভিউ]

এভাবেই মালদীপ ট্রিপ উপভোগ করছেন অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলা। একের পর এক ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন। ভিডিও পোস্ট করে নিজের থাকার বিলাসবহুল ঘরটিও দেখিয়েছেন অনুরাগীদের। আবার স্কুবা ডাইভিংয়ের ভিডিও পোস্ট করেছেন। ঐন্দ্রিলাও প্রত্যেকটি মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন। আর তা সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন।  

উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দুই তারকা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’ (Magic)।  করোনা পরিস্থিতি ও ভোটের আবহের মধ্যেও ছয় সপ্তাহ পেরিয়ে সিনেমা হলে চলছে ছবিটি। সেই সাফল্যই বোধহয় উদযাপন করে মালদীপে পাড়ি দিয়েছেন তারকা যুগল। ফিরে এসে আবার শুটিংয়ের কাজে যোগ দেবেন। শোনা গিয়েছে,  আরও একটি ছবিতে জুটি হিসেবে কাজ করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।  কবে সেই সিনেমার শুটিং শুরু করবেন? সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অবশ্য নিজের লেডি লাভের সঙ্গে যে তিনি আবারও কাজ করতে মুখিয়ে রয়েছেন, সেকথা আগেই জানিয়েছেন অঙ্কুশ।

[আরও পড়ুন: ‘মোহমায়া’ রিভিউ: অভিনয়ের ময়দানে স্বস্তিকা-অনন্যা যুগলবন্দিই সেরা সম্পদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement