ভোটের উত্তাপের মধ্যেই মিঠুনের সঙ্গে জুটি বাঁধার কথা ঘোষণা দেবের

08:13 PM Mar 28, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড় পর্দায় জুটি বাঁধছেন তৃণমূল (TMC) সাংসদ তথা টলিউড সুপারস্টার দেব (Dev) এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার দোলের দিন টুইট করে এই খবর জানালেন দেব স্বয়ং। সিনেমাটির নাম না জানালেও তার পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন। ‘হিরোগিরি’-র পর এই নিয়ে দ্বিতীয় সিনেমায় একসঙ্গে অভিনয় করতে চলেছেন মিঠুন ও দেব। 

Advertisement

এদিন দুপুরেই টুইটে ভিডিওবার্তায় দোল এবং হোলির শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। তখনই ক্যাপশনে লিখেছিলেন, এদিন সন্ধ্যায় বেশ বড়সড় ঘোষণা করতে চলেছেন তিনি। আর সেই মতোই সন্ধ্যায় দেবের টুইট, “বেঙ্গল টকিজ এবং দেব প্রাইভেট লিমিটেড একসঙ্গে একটি প্রজেক্টে কাজ করতে চলেছে। তাতে ফের একসঙ্গে দেখা যাবে আমাকে এবং মিঠুনদাকে। ওঁকে পেয়ে সত্যিই খুব ভাল লাগছে। সিনেমাটি পরিচালনা করবেন অভিজিৎ সেন।” জানা গিয়েছে, সিনেমাটি প্রযোজনা করবেন অতনু রায়চৌধুরী। যিনি আবার মুক্তধারা, প্রাক্তন, বেলাশেষে এবং সাঁঝবাতি সিনেমাও প্রযোজনা করেছেন।

[আরও পড়ুন: ‘আমি ছিলাম এক অবাঞ্ছিত শিশুকন্যা’, টুইটারে বিস্ফোরক দাবি কঙ্গনা রানাউতের]

এর আগে এদিন সকালেই আবার নিজের বহুচর্চিত সিনেমা ‘গোলন্দাজ’-এর অফিশিয়াল পোস্টার প্রকাশ্যে এনে অনুরাগীদের উপহার দিয়েছিলেন দেব (Dev)। পোস্টারটি শেয়ার করে দেব লেখেন, “সেলুলয়েডে ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর (Nagendra Prasad Sarbadhikari) চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। এটাই আমার কেরিয়ারের প্রথম কোনও বায়োপিকে কাজ। আশা করি ছবিটি আপনাদের আবেগতাড়িত করবে, ঠিক যেভাবে এই কিংবদন্তি ব্রিটিশদের নাড়িয়ে দিয়েছিলেন।” 

 

বঙ্গে আপাতত চলছে বিধানসভা ভোট। নির্বাচনী ময়দানে তিনি সরাসরি লড়ছেন না ঠিকই কিন্তু নিজের দলের প্রার্থীদের হয়ে দিনরাত প্রচার করছেন। কখনও জনসভা, কখনও রোড শো, ভোটের মরশুমে ভীষণ ব্যস্ত টলিউডের সুপারস্টার। তেমনই পালটা বিজেপির হয়ে রোড শো, প্রচারে নেমেছেন মিঠুন চক্রবর্তীও। তবে দুই শিবিরের দুই সুপারস্টার কিন্তু এবার জুটি বেঁধে কাজ করতে চলেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও একসঙ্গে অভিনয় করেছেন দেব। আর এই নির্বাচনী লড়াইয়ের মধ্যেই মাঠের লড়াইয়ের ছবি পোস্ট করলেন অভিনেতা।

[আরও পড়ুন: ফিল্মফেয়ারের মঞ্চ উসকে দিল সুশান্তের স্মৃতি, মরণোত্তর সেরা অভিনেতার সম্মান পেলেন ইরফান]

Advertisement
Next