Advertisement

প্রিয়জনকে হারিয়েও বামেদের হয়ে প্রচারে শ্রীলেখা

09:06 PM Mar 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেড়ে চলে গিয়েছে প্রিয়জন। বড্ড মন খারাপ। কিন্তু কর্তব্য তো করতেই হবে। তাই বামেদের (Left Party) হয়ে প্রচারপর্ব অব্যাহত রেখেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

Advertisement

নিজেদের সুবিধা-অসুবিধার কথা বলতে পারে না চারপেয়েরা। কিন্তু ভালবাসতে পারে। পারে মানুষকে আপন করে নিতে। এমনই একজন ছিল প্রোটিন। সন্তানসম স্নেহেই তাঁকে বড় করে তুলেছিলেন শ্রীলেখা। কিছুদিন আগেই প্রোটিনের অসুস্থতার খবর ফেসবুক (Facebook) প্রোফাইলে জানিয়েছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, কেউ তাঁর প্রিয় প্রোটিনকে খাবারের সঙ্গে বিষ দিয়েছে। তারপর থেকেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিল প্রোটিন। ডগপাউন্ডে ছিল চিকিৎসার জন্য। পরে এক বন্ধুর কাছে রেখে দেন শ্রীলেখা। অনুরাগীদের প্রার্থনা করতে বলেন। কিন্তু কোনও প্রার্থনাই কাজে এল না। শেষ নিঃশ্বাস ত্যাগ করে প্রোটিন। ফেসবুকে শ্রীলেখা লেখেন, “আমার মেয়েকে হারালাম। ছবিটা গতকাল (সোমবার) তোলা হয়েছিল। কিচ্ছু ভাল লাগছে না।”

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বড়পর্দায় ফিরছেন উত্তমকুমার! স্বয়ং মহানায়ককেই দেখা যাবে অভিনয় করতে? ]

মঙ্গলবারই হলদিয়া ও কোলাঘাটে বামেদের হয়ে প্রচার করতে যাওয়ার ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। মুখে স্মিত হাসি থাকলেও অভিনেত্রীর মনে ছিল বিষন্নতা। কিন্তু কর্তব্য তো করতেই হবে। তাই আবার প্রচারের ময়দানে নেমে পড়েছেন অভিনেত্রী।

কোনও দলের সদস্য নন, তবে আজীবন বামেদের সমর্থন করে যাবেন বলে আগেই জানিয়েছেন শ্রীলেখা। ইতিমধ্যেই তিনি মীনাক্ষী মুখোপাধ্যায়, সপ্তর্ষি দেব, সব্যসাচী জানা, দেবদূত ঘোষের হয়ে প্রচার করেছেন অভিনেত্রী। পাশাপাশি তৃণমূল ও বিজেপিকেও একহাত নিয়েছেন।  কিছুদিন আগেই মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকারের (Paayel Sarkar) দোল উৎসব নিয়ে কটাক্ষ করেছিলেন ফেসবুকে। তবে এবার রঙের উৎসব (Holi Festival) পালন করেননি অভিনেত্রী।  

[আরও পড়ুন: ঋণে জর্জরিত সায়ন্তিকা ৪৩ লক্ষ টাকার মার্সিডিজের মালকিন, নগদ সম্পত্তি কত জানেন?

Advertisement
Next