shono
Advertisement

হঠাৎ কেন কঙ্গনাকে ধন্যবাদ দিলেন তাপসী পান্নু? ভাইরাল ভিডিওয় বিস্মিত নেটিজেনরা

পালটা ধন্যবাদ জানালেন কঙ্গনাও।
Posted: 09:30 PM Apr 10, 2021Updated: 09:30 PM Apr 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাপসী পান্নু (Taapsee Pannu) ধন্য়বাদ দিলেন কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। পালটা কৃতজ্ঞতা প্রকাশ করে তাপসীকেও প্রশংসায় ভরিয়ে দিলেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। হ্যাঁ, ঠিকই পড়েছেন। বরাবরের দুই যুযুধান প্রতিপক্ষের মধ্যে এহেন ধন্যবাদ-প্রতি ধন্যবাদ কোনও কল্পকাহিনি নয়। সত্যিই ঘটেছে। যা চমকে দিয়েছে তাঁর ভক্তদের।

Advertisement

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে (FilmFare Awards) ‘থাপ্পড়’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান তাপসী। ওই ক্যাটেগরিতে নমিনেশন পেয়েছিলেন কঙ্গনা রানাউতও। পুরস্কার নিতে মঞ্চে উঠে তিনি প্রশংসায় ভরিয়ে দিলেন কঙ্গনাকে। ঠিক কী বলেছেন তাপসী? একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে মঞ্চে উঠে তাপসী বলছেন, ”সীমানাটা ক্রমেই আরও বিস্তৃত করে তোলার জন্য অনেক ধন্যবাদ কঙ্গনা। তোমার পারফরম্যান্স প্রতি বছরই বাড়ছে।” সেই সঙ্গে অবশ্য বাকি যাঁরা নমিনেশন পেয়েছিলেন সেই দীপিকা পাড়ুকোন, বিদ্যা বালন ও জাহ্নবী কাপুরকেও ধন্যবাদ জানান তাপসী।

[আরও পড়ুন: করোনা কালে বিলাসিতা! হীরের মাস্কে মুখ ঢাকলেন উর্বশী রাউতেলা, পোস্ট করলেন ভিডিও]

ওই ভিডিওটি টুইটারে শেয়ার করে কঙ্গনার এক ভক্ত অভিনেত্রীকে ট্যাগ করে দেন। খানিকক্ষণের মধ্যে সাড়াও দেন কঙ্গনা। তিনি লেখেন, ”ধন্যবাদ তাপসী। যোগ্য হিসেবেই ফিল্মফেয়ার জিতলে তুমি। তোমার মতো আর কেউ এর যোগ্য ছিল না।”

গোটা ঘটনায় চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আসলে তাপসী পান্নু ও কঙ্গনা রানাউতের মধ্যে সম্পর্কটা ঠিক কেমন তা কারও অজানা নয়। সে টিভিতে সাক্ষাৎকারই হোক কিংবা সোশ্যাল মিডিয়া। বারবার পরস্পরকে আক্রমণ করে বিষোদগার করতে দেখা গিয়েছে তাঁদের। কিন্তু এবার যেন সেই সম্পর্কে নয়া পালাবদলের ইঙ্গিত। প্রশ্ন উঠছে, তবে কি বরফ গলছে? নাকি এ নেহাতই সৌজন্য বিনিময়? উত্তরের জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

[আরও পড়ুন: ভুলে ভরা গান! বাবুল-রুদ্রনীলদের নিয়ে হাসাহাসি শ্রীলেখা-অনিকেতদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement