Advertisement

‘দোস্তানা ২’থেকে বাদ কার্তিক আরিয়ান! করণ জোহরকে একহাত নিলেন ক্ষুব্ধ নেটিজেনরা

05:34 PM Apr 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহর (Karan Johar) প্রযোজিত ‘দোস্তানা ২’ ছবি থেকে বাদ পড়লেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। শুক্রবার নিজের টুইটার প্রোফাইলে একথা জানান, চলচ্চিত্র সমালোচক সুমিত কাদেল। তাঁর টুইট অনুযায়ী, পেশাগত কারণেই সরানো হয়েছে কার্তিককে। এদিকে উইকিপিডিয়া থেকে সংগৃহীত তথ্য অনুযায়ী, ‘ক্রিয়েটিভ ডিফারেন্সে’র জন্য কার্তিক আরিয়ানকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। আর তাতেই চটেছেন নেটদুনিয়ার নাটরিকরা। নেপোটিজমের অভিযোগ তুলে প্রযোজক করণ জোহরকে একহাত নিয়েছেন অনেকে।

Advertisement

২০০৮ সালে মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা’ (Dostana)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, জন আব্রাহাম এবং অভিষেক বচ্চন। ২০১৯ সালের নভেম্বর মাসে ‘দোস্তানা ২’র (Dostana 2) কাজ শুরু হয়। মুখ্য ভূমিকায় জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান ও হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ লক্ষ্য লালভানির নাম ঘোষণা করা হয়। কিন্তু এখন আর উইকিপিডিয়ার কাস্ট লিস্টে কার্তিকের নাম নেই। তাঁর বদলে লেখা রয়েছে ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ খ্যাত বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নাম। যদিও কার্তিকের পরিবর্ত হিসেবে অভিষেককে নেওয়া হয়েছে কি না, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: কলকাতার অন্ধকার জীবনকে কীভাবে সুরে বাঁধল ‘ট্যাংরা ব্লুজ’? পড়ুন ফিল্ম রিভিউ ]

এদিকে ‘দোস্তানা ২’ থেকে কার্তিকের বাদ পড়ার ঘটনায় বেজায় ক্ষুব্ধ নেট নাগরিকদের অনেকে। স্বজনপোষণের অভিযোগে সরব হয়েছেন তাঁরা। কারও অভিযোগ, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও ‘ক্যুইন’ কঙ্গনা রানউতের (Kangana Ranaut) পর করণের নতুন টার্গেট কার্তিক আরিয়ান। কেউ লিখেছেন, “যে অভিনেতা পেশাদার হওয়ার জন্য বলিউডে বিখ্যাত তাঁর বিরুদ্ধে অপেশাদার হওয়ার অভিযোগ আনা হয়েছে! সবাই জানে কার গাফিলতি!” ‘দোস্তানা ২’ সিনেমা বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। যদিও করণের ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে এবিষয়ে অফিশিয়ালি এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: ‘ওটা ছাড়া বাঁচতেই পারি না’, একান্ত সাক্ষাৎকারে মনের গোপন কথাটি জানালেন মধুমিতা]

Advertisement
Next